মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৫:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সাঃ) এর জশ্নে জুলুছে লাখো জনতার ঢল হবিগঞ্জে মোহনা টেলিভিশনের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত শহরের পুরাণমুন্সেফির পুকুর থেকে নবজাতকের লাশ উদ্ধার হবিগঞ্জ সদর থানা পুলিশের অভিযানে ১১ জন আটক ডাকাতি প্রতিরোধসহ অপরাধ কর্মকান্ড হ্রাসে প্রাণান্তকর চেষ্টা চালাচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম বাহুবলে দু’ছাত্রীকে তোলে নেয়ার চেষ্ঠা ॥ সিএনজি চালক ও বখাটের কারাদন্ড তেঘরিয়া ইউপি চেয়ারম্যান আনু মিয়াকে জেলে প্রেরণ নবীগঞ্জের ২নং ইউনিয়ন বিএনপির কমিটি গঠন নবীগঞ্জে অসহায় মহিলার বাড়িঘর ভাংচুর-গাছপালা বিনষ্ট ॥ অভিযোগ নবীগঞ্জের ৭নং করগাঁও ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি গঠন
খেলাধূলার উন্নয়নে আন্তরিকতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির

খেলাধূলার উন্নয়নে আন্তরিকতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ সবধরণের অপরাধ থেকে দূরে রাখার পাশাপশি খেলাধুলা যুব সমাজকে আত্মবিশ্বাসী করে। খেলাধূলার প্রতি তরুণদেরকে আগ্রহী করতে পাড়লে সমাজকে মাদক মুক্ত রাখা যাবে। যে কারণে বর্তমান সরকার ক্রীড়াঙ্গণের সম্প্রসারণে গুরুত্বের সাথে কাজ করে যাচ্ছে। হবিগঞ্জ শহরতলীর আনোয়ারপুরে জালালাবাদ ক্রীড়া সংস্থার আয়োজনে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি আরো বলেন, হবিগঞ্জের ক্রীড়াঙ্গণের সাথে আমি ওতপ্রোতভাবে জড়িত। অন্য সকল উন্নয়নের পাশাপাশি এলাকার ক্রীড়াঙ্গণের অগ্রগতিতে গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছি। ইতোমধ্যে আধুনিক স্টেডিয়ামসহ হবিগঞ্জ-লাখাই ও শায়েস্তাগঞ্জের ক্রীড়াঙ্গণে ব্যাপাক উন্নয়ন করেছি। ভবিষ্যতেও খেলাধূলার উন্নয়নে আমার আন্তরিকতা অব্যাহত থাকবে। আবু জাহির বলেন, কোথাও খেলাধূলার আয়োজন করা হলে সেখানে আমি সর্বোচ্চ সহযোগিতার চেষ্টা করি। কোনও টুর্নামেন্টের আয়োজন করা হলে নিজে উপস্থিত থেকে উৎসাহ প্রদান করি। যাতে যুব সমাজ খেলাধূলার প্রতি আগ্রহী হয়। প্রতিটি এলাকায় নিয়মিত খেলাধূলার আয়োজনে গন্যমান্য ব্যক্তিবর্গকে এগিয়ে আসার আহবান জানান তিনি।
আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, রিচি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিয়া মোঃ ইলিয়াছ, হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আফীল উদ্দিন, হবিগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি সামছুল হুদা, হবিগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মহিউদ্দিন চৌধুরী পারভেজ, হবিগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক লেবু মিয়া, ইউনিয়ন পরিষদ সদস্য জিলু মিয়া, তাহির মিয়া, আব্দুল কাইয়ুম প্রমুখ। এছাড়াও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
আয়োজকরা জানান, নকআউট পদ্ধতির টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশ নিচ্ছে। উদ্বোধনী খেলায় শ্যামলী স্পোর্টিং ক্লাবকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে জালালাবাদ ক্রীড়া সংস্থা।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com