মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

বানিয়াচঙ্গে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
  • ৭৪৬ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত। গতকাল বুধবার রাত ৮টায় নিজ কার্যালয়ে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে নবাগত অফিসার ইনচার্জ বলেন, মাদকের ব্যাপারে জিরোটলারেন্স অবস্থায় আছে সরকার। আমরা সে নির্দেশনা মোতাবেক মাদককের মুলোৎপাঠন করতে কাজ চালিয়ে যাচ্ছি। হাওর অঞ্চল অধ্যূষিত বানিয়াচঙ্গে দাঙ্গার প্রবণতা একটু বেশি। এ বিষয়ে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে দাঙ্গা নিরসনে পুলিশ কাজ করে যাচ্ছে। সংঘর্ষ সৃষ্টি হওয়ার আগেই খবর পাওয়া মাত্র অফিসার ইনচার্জ হিসেবে আমি কার্যকরি ব্যবস্থা নেব। মদ, জুয়া, গাজা, চুরি-ডাকাতিসহ সকল অন্যায়-অপরাধ দমন করে সুষ্ঠু ও সুন্দর একটি বানিয়াচং গড়ে তুলতে চাই। এ ক্ষেত্রে সাংবাদিকদের সহযোগিতা একান্ত প্রয়োজন। তিনি বলেন, একজন সাংবাদিক যেমন সমাজ পরিবর্তনের লক্ষ্যে কাজ করেন, তেমনি পুলিশ সদস্যরাও সমাজে শান্তি -শৃঙ্খলা বজায় রাখতে কাজ করে। একে অপরের সহযোগিতা থাকলে সমাজে অপরাধ প্রবণতা অনেকাংশে কমে আসবে। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন থানার সেকেন্ড অফিসার হুমায়ূন কবির, বানিয়াচং রিপোর্টাস ইউনিটির সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা শেখ নমির আলী, নয়াদিগন্ত প্রতিনিধি এস এম খোকন, চ্যানেল এস প্রতিনিধি মোশাররফ হোসেন, দৈনিক ট্রাইবুনালের জেলা প্রতিনিধি ইমদাদুল হোসেন খান, দৈনিক মানবজমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি ও হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার মখলিছ মিয়া, কালেরকণ্ঠের প্রতিনিধি মোশাহিদ আলী শাহেদ, সিলেটের ডাকের প্রতিনিধি কামরুল হাসান কাজল, ভোরের কাগজের প্রতিনিধি জীবন আহমেদ লিটন, ফ্রিল্যান্স সাংবাদিক দেওয়ান শোয়েব রাজা, যায়যায় দিনের প্রতিনিধি শেখ জুবায়ের জসিম, আমাদের অর্থনীতির প্রতিনিধি শিব্বির আহমদ আরজু, সমকাল এর প্রতিনিধি রায়হান উদ্দিন সুমন, সাংবাদিক আতাউর রহমান মিলন, মোঃ জসিম উদ্দিন, ডেসটিনির প্রতিনিধি আব্দাল মিয়া, দৈনিক বিবিয়ানার ব্যুরোচীপ শেখ শফিকুল ইসলাম, সাংবাদিক আল আমিন খান প্রমুখ।
উল্লেখ্য, ওসি রঞ্জন কুমার সামন্ত ইতিপূর্বে সিলেট মেট্রপলিটন এর দক্ষিণ সুমরা থানা, চট্টগ্রাম বিভাগের কাপ্তাই ও লংগদু থানায় অফিসার ইনচার্জ হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। শিক্ষা জীবনে তিনি মদন মোহন কলেজ থেকে হিসাব বিজ্ঞানে অনার্স মাস্টার্স পাশ করেন। তিনি ২০০১ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত। ১ছেলে ও ১কন্যা সন্তার এর বাবা। তার স্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। দায়িত্ব পালনে বানিয়াচংবাসীর সর্বাত্মক সহযোগিতা ও আশীর্বাদ চেয়েছেন নবাগত ওসি রঞ্জন কুমার সামন্ত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com