মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

হবিগঞ্জে দূর্গাপূজায় আইন শৃংখলা দায়িত্ব পালনকারী আনসারদের মধ্যে ভাতা বিতরন

  • আপডেট টাইম সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
  • ৩৮৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ শারদীয় দূর্গাপূজায় আইনশৃংখলা রক্ষায় অংশগ্রহনকারী সকল পিসি, এপিসি, আনসার ও ভিডিপি সদস্য সদস্যাদের মাঝে পূজার ভাতা বিতরন করা হয়। হবিগঞ্জ জেলা কমান্ড্যান্ট তানজিনা বিনতে এরশাদ কর্তৃক গঠনকৃত কমিটির সভাপতি শায়েস্তাগঞ্জ ও হবিগঞ্জ সদর উপজেলায় মোঃ হেলাল উদ্দিন খান, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা হবিগঞ্জ সদর। বাহুবল উপজেলায় তাপস দত্ত, আনসার ভিডিপি কর্মকর্তা চুনারুঘাট এর পরিচালনায় উক্ত ভাতার টাকা সুষ্ঠভাবে বিতরন করেন। টাকা বিতরনকালে শায়েস্তাগঞ্জ ও হবিগঞ্জ সদর উপজেলায় পিসি, এপিসি ও আনসার ভিডিপি সদস্য/সদস্যা ছিল ৪৮৯ জন। বাহুবল উপজেলায় পিসি, এপিসি ও আনসার ভিডিপি সদস্য/সদস্যা ছিল ২৩২ জন। উপস্থিত প্রত্যেক পিসি, এপিসিকে ২৬১০ টাকা এবং প্রত্যেক আনসার ও ভিডিপি সদস্য সদস্যাকে জন প্রতি ২৩৬০ টাকা করে সুষ্ঠভাবে ভাতার টাকা বিতরন করা হয়।
উল্লেখিত দূর্গাপূজা উদযাপন উপলক্ষে হবিগঞ্জ জেলার ৯টি উপজেলায় ৬৬৯টি পূজামন্ডপের মাঝে ১২৫টি মন্ডপকে অধিক গুরুত্বপূর্ন বিবেচনায় ১জন পিসি, ১ জন এপিসি, ৩ জন পুরুষ সদস্য, ২ জন মহিলা সদস্যসহ মোট ৭ জনকে দায়িত্ব দেওয়া হয়। গুরত্বপূর্ণ বিবেচনায় ১৬৫টি মন্ডপে ১ জন এপিসি, ২জন পুরুষ সদস্য, ২ জন মহিলা সদস্যসহ মোট ৫ জনকে দায়িত্ব দেওয়া হয়। সাধারণ মন্ডপ বিবেচনা করে ৩৭৯টি মন্ডপে ১ জন এপিসি, ১ জন পুরুষ সদস্য, ২ জন মহিলা সদস্যসহ মোট ৪ জনকে দায়িত্ব দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা আনসার/ভিডিপি কর্মকর্তা আতাউর রহমান, হবিগঞ্জ সদর উপজেলা প্রশিক্ষিকা রেখা শুক্ল বৈদ্য ও উপজেলা প্রশিক্ষক তানজিন আহম্মেদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com