বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৪:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
২০ হাজার মানুষের গ্রামে একটি রাস্তাও পাকা নেই ॥ চরম দুর্ভোগ সাবেক মেয়র জিকে গউছের নামে ভূয়া ইউটিউব চ্যানেল ॥ থানায় জিডি নবীগঞ্জে সাংবাদিক আজাদের মায়ের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক নবীগঞ্জে বিদ্যুতপৃষ্টে বৃদ্ধের করুন মৃত্যু ইদুর নিধন অভিযান উপলক্ষে নবীগঞ্জে আলোচনা সভা বানিয়াচঙ্গে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় কারিতাস সিলেট অঞ্চলের উদ্যোগে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালন শায়েস্তাগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত কুদরত নিহত ॥ ৬ পুলিশ আহত বাহুবলের সাবেক চেয়ারম্যান মুদ্দত আলীর বিরুদ্ধে মেয়াদোত্তীর্ণ কাগজ দিয়ে মাটি, বালু উত্তোলনের অভিযোগ আজমিরীগঞ্জে ইমামের পিছনে বসা নিয়ে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত ১০
বিশ্বজয়ী হাফেজে কোরআনদের আগমন উপলক্ষে বানিয়াচঙ্গে উৎসবের আমেজ

বিশ্বজয়ী হাফেজে কোরআনদের আগমন উপলক্ষে বানিয়াচঙ্গে উৎসবের আমেজ

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গে ৬ জন বিশ্বজয়ী হাফেজে কোরআন ও ২ জন ক্বারীকে সংবর্ধনা দিচ্ছে “দারুন নাশাত” ও “মাইসেব”। এ উপলক্ষে আজ শুক্রবার বিকাল ৩টায় দারুন নাশাত প্রাঙ্গণে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হবে।
আন্তর্জাতিক হাফেজে কোরআনদের আগমনকে কেন্দ্র করে বানিয়াচঙ্গে আলেম-উলামাসহ ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে খুশির আমেজ বিরাজ করছে। যাদেরকে এতদিন টেলিভিশনের পর্দায় দেখেছেন তাদেরকে এক নজর দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন বানিয়াচংবাসী। সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বিশিষ্ট শিক্ষাবিদ আল্লামা ড. নুরুল আবছার আল আযহারি। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন, ইসলামি চিন্তাবিদ, কবি ও দার্শনিক মাওলানা মুসা আল হাফিজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, আল্লামা মহিবুর রহমান আল আযহারি, মিশর। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুন খন্দকার ও সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বশীর আহমদ। বিশ্বজয়ী হাফেজে কোরআনগণ হচ্ছেন, সাআদ সুরাইল, (সৌদিআরব-২০১৩), নাজমুস সাকিব (সৌদি আরব-২০১৪), আব্দুল্লাহ আল মামুন (২০১৫), মুহাম্মদ জাকারিয়া (বাহরাইন- ২০১৭), তরিকুল ইসলাম ( দুবাই-২০১৭) ও সাইফুর রহমান ত্বকি (জর্দান-২০১৯)। বিশ্বজয়ী ক্বারীগণ হচ্ছেন, সাইদুল ইসলাম আসাদ ও আবু রায়হান (কাতার-২০১৮। এ ৮জনসহ মোট ১৩ আন্তর্জাতিক ব্যক্তিত্বকে “মাইসেব” পুরস্কার প্রদান করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com