রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ০৭:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
জাতিকে মেধাশূন্য করতে বুদ্ধিজীবীদের হত্যা করা হয়-এমপি আবু জাহির চুনারুঘাটে স্কুল ছাত্রীকে হয়রানীর অভিযোগে যুবকের ১ বছর কারাদন্ড নবীগঞ্জে দীর্ঘদিন পরে সাংবাদিকদের বিরোধের অবসান ॥ প্রেসক্লাবের তফশীল ঘোষণা ॥ ২২ ডিসেম্বর নির্বাচন নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের বর্ধিত সভা ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মোতাচ্ছিরুল ইসলামের প্রচেষ্ঠায় নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ করছে যাদবপুর ও গোপালপুর গ্রামবাসী শচীন্দ্র কলেজে ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস পালন চুনারুঘাটে রাস্তায় প্রতিবন্ধকতা আউশকান্দি ছাত্রদলের বিক্ষোভ গ্রাম পুলিশের বেতন-ভাতা পর্যায়ক্রমে বৃদ্ধি করা হবে-এমপি মিলাদ গাজী নবীগঞ্জে আনরেজিস্টার্ড ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় বন্ধে মতবিনিময় সভা
বানিয়াচঙ্গে প্রতিপক্ষের হামলায় আহত ৫ ॥ ১ জনকে সিলেটে প্রেরণ

বানিয়াচঙ্গে প্রতিপক্ষের হামলায় আহত ৫ ॥ ১ জনকে সিলেটে প্রেরণ

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গে একদল ভূমিখেকোর হামলায় ৫ নিরীহ ব্যাক্তি আহত হয়েছেন। আহতদের ১ জনকে গুরুতর অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ ও অন্যান্যদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ৯টায় উপজেলার পুকড়া ইউনিয়নের মুরারআব্দা গ্রামে। স্থানীয় সূত্র জানায়, উপজেলার পুকড়া ইউনিয়নের কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মুরারআব্দা গ্রামের একটি পতিত ভূমি দীর্ঘদিন ধরে জোরপূর্বক দখলের পাঁয়তারা করে আসছিল একই গ্রামের একটি প্রভাবশালী মহল। এ নিয়ে সাধারণ গ্রামবাসীদের সাথে বিরোধ চলে আসছে ওই প্রভাবশালী মহলের। শুধু তাই নয়, বিষয়টি গড়িয়েছে আদালত পর্যন্ত। জানা যায়, এরই জের ধরে উল্লেখিত সময়ে ওই পতিত ভূমিতে গরু চড়ানো নিয়ে কথা কাটাকাটির জের ধরে প্রতিপক্ষের লোকজন জতিন্দ্র দাসের উপর হামলা চালায়।
এ সময় জতিন্দ্র দাসকে বাঁচাতে একই গ্রামের প্রবিন্দ্র দাস, নৃপেন্দ্র দাস, উৎপল দাস ও মাধব দাস এগিয়ে আসলে তাদেরকেও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে হামলাকারীরা। পরে গুরুতর অবস্থায় জতিন্দ্র দাসকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ ও আহত অন্যান্যদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ঘটনার পর উভয়পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করে। বানিয়াচং থানার (ওসি) তদন্ত প্রজিৎ কুমার সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহন করা হবে। আহত জতিন্দ্র দাস জানান, ওই পতিত ভূমিটি জোরপূর্বক দখলের পাঁয়তারা করে আসছিল প্রতিপক্ষের লোকজন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com