শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

প্রকৃত মানুষ কখনো সমাজে খারাপ কাজ করতে পারে না-পুলিশ সুপার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯
  • ৫৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বলেছেন, একজন প্রকৃত মানুষ কখনো সমাজে খারাপ কাজ করতে পারে না। প্রকৃত মানুষের চিন্তা চেতনা হলো সমাজকে আলোকিত করতে কাজ করা। সমাজের উন্নয়ন হলে দেশের উন্নয়ন হবে। মা-বাবা, অভিভাবকসহ মুরুব্বীয়ানদের কথা শুনতে হবে। পাশাপাশি তাদের সম্মান করতে হবে। তিনি বলেন, আজকাল খেলাধুলা না করে অনেক শিক্ষার্থী স্কুল থেকে বাড়িতে এসে মোবাইল ফোনে গেমস খেলা, ইউটিউব নিয়ে ব্যস্ত হয়ে পড়ে। এভাবে মোবাইল দেখার কারণে শিক্ষার্থীদের চোখে সমস্যা হচ্ছে। অকারণে শিক্ষার্থীদের চোখ নষ্ট হয়ে যাচ্ছে। এতে অল্প বয়সেই তাদের চশমা ব্যবহার করতে হচ্ছে। লেখা পড়ায়ও ব্যাঘাত সৃষ্টি হচ্ছে। তিনি শিক্ষার্থীদের অপ্রয়োজনে মোবাইল ফোন ব্যবহার থেকে বিরত থাকার আহ্বান জানান। মাদকসেবী যখন টাকা না পায় প্রথমে বাবার পকেট থেকে টাকা চুরি। এরপর মায়ের জমাকৃত টাকা চুরি করে। এক সময় সে চুরি, ডাকাতি, ছিনতাইসহ নানা অপকর্মের সঙ্গে জড়িয়ে পড়ে। তিনি মাদককে না বলে এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। এছাড়া তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে লেখা পড়ার মানোন্নয়নসহ বিভিন্ন পরামর্শ দেন।
তিনি গতকাল বুধবার রিচি হাজী চেরাগ আলী কলেজে রচনা প্রতিযোগিতায় বিজয়ী ও অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এর আগে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা এর উদ্যোগে ছাত্রদের মাঝে ‘মাদক এবং দাঙ্গার কুফল ও করণীয়’ এবং মেয়েদের মাঝে ‘বাল্য বিয়ের কুফল ও করণীয় এবং মোবাইল প্রযুক্তির অপব্যবহার’ বিষয়ক রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে ৪০ জন ছাত্র/ছাত্রী অংশগ্রহণ করে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মোঃ মহিব উদ্দিন। এতে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুক আলী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, সদর থানার এসআই মোঃ সাহিদ মিয়া, হবিগঞ্জ টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মোঃ ছানু মিয়া। অনুষ্ঠান পরিচালনা করেন হাজী চেরাগ আলী কলেজের গভর্ণিং বডির সদস্য ডাঃ মোঃ জিতু মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com