শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

হবিগঞ্জ সদর ও পৌরসভার ৭৩ পূজা মন্ডপে অনুদান প্রদান করলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯
  • ৪৪১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলা ও পৌরসভার আওতাধীন ৭৩টি মন্ডপে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ১৩ লাখ ৭৬ হাজার ৬শ’ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। বুধবার সকাল ও দুপুরে পৃথক অনুষ্ঠানে হবিগঞ্জ-৩ আসনের এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির নগদ অর্থ ও চেকের মাধ্যমে এই অনুদান প্রদান করেন। জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায় জানান, সদর উপজেলা এবং হবিগঞ্জ পৌরসভার ৭৩ মন্ডপে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৫০০ কেজি চালের বিপরীতে ৯ হাজার ২শ’ এবং এমপি আবু জাহির এর ব্যক্তিগত পক্ষ থেকে আরো ৫ হাজার করে ১০ লাখ ৩৬ হাজার ৬শ’ টাকা নগদ বিতরণ করা হয়। এছাড়াও হবিগঞ্জ পৌরসভার আওতাধীন আরো ৩৪টি মন্ডপে পৌরসভার পক্ষ থেকে ১০ হাজার করে আরো ৩ লাখ ৪০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। প্রতিটি পূজা মন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদকসহ পূজারীরা উপস্থিত থেকে সরকারি এই অনুদান গ্রহণ করেন।
হবিগঞ্জ পৌরসভার সভাকক্ষ ও সদর উপজেলা পরিষদের হলরুমে পৃথক অনুষ্ঠানে নগদ অর্থ এবং চেক বিতরণ শেষে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইন-শৃংখলা সভায় বক্তৃতা করেন এমপি আবু জাহির। তিনি বলেন, বর্তমান সরকার বিশ্বাস করে ধর্ম যার যার রাষ্ট্র সবার। এই সরকারের আমলে সকল ধর্মের মানুষ যার যার ধর্মীয় উৎসব স্বাধীন ও শান্তিপূর্ণভাবে পালন করতে পারছে। পাশে থাকেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বিএনপি’র আমলে ঘটে যাওয়া বিভিন্ন সাম্প্রদায়িক দাঙ্গার কথা উল্লেখ করে তাদের সন্ত্রাসী কর্মকান্ডের সমালোচনা করেন এমপি আবু জাহির। সভায় শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও সুন্দরভাবে পালনে প্রশাসনকে আন্তরিকভাবে কাজ করার নির্দেশ দেন তিনি।
পৃথক সভায় বক্তৃতা করেন, হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান মিজান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হোসেন রুবেল, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট নলিনী কান্ত রায় নিরু, সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ জাহান, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ জিয়াউর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com