বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বৃন্দাবন কলেজ এলাকায় আড্ডার অভিযোগে ১০ রোমিও আটক

  • আপডেট টাইম বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬৮৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ স্কুল-কলেজ ফাঁকি দিয়ে বান্ধবীদেরকে নিয়ে বৃন্দাবন কলেজ এলাকায় আড্ডা দেয়ার অভিযোগে ১০ রোমিওকে আটক করেছে সদর থানা পুলিশ। এ সময় তাদের স্কুল ব্যাগ তল্লাশী করে স্কুল ড্রেস ও বই খাতা উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার দুপুর ১২ টায় সদর থানার ওসি মোঃ মাসুক আলীর তত্ত্বাবধায়নে এসআই সাইদুর ও আতাউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ বৃন্দাবন কলেজ ও উচ্চ বালিকা বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে শহরের সিনেমাহল রোড এলাকার শংকর দাসের পুত্র কলেজ ছাত্র রিমন দাস (১৮), মুসলিম কোয়ার্টার এলাকার বিকাশ পালের পুত্র স্কুল ছাত্র বাপ্পী পাল (১৬), ২নং পুল এলাকার আব্দুল্লাহ মিয়ার পুত্র শিহাব (১৮), জালালাবাদ এলাকার সোনা মিয়ার পুত্র টিটন মিয়া (১৮), মোহনপুর এলাকার রিপন মিয়ার পুত্র শুভ মিয়া (১৬), সুলতান মাহমুদপুর এলাকার লিটন মিয়ার পুত্র নুরুজ্জামান (১৮), আছকির মিয়ার পুত্র জিসান (১৮), আলাপুর গ্রামের আব্দুল আলীর পুত্র জাকারিয়া চৌধুরী (১৭), বানিয়াচঙ্গ বড় বাজার এলাকার মাহমুদ হোসেনের পুত্র আশরাফুল (১৮), ও আজমিরিগঞ্জের কাকাইলছেও গ্রামের মৃত হরিধন দাসের পুত্র অনুকুল দাস (২০) কে আটক করে তারা সকলেই ৯ম-১০ম শ্রেণীর ও এইচএসসি ১ম বর্ষের ছাত্র। খবর পেয়ে ওই দিন রাত ৯ টায় তাদের অভিভাবকরা সদর থানার ওসির কাছে এসে জানান, সবাই স্কুল-কলেজের কথা বলে বাড়ি থেকে বের হয়েছে। কিন্তু স্কুল ফাঁকি দিয়ে তারা এসব করে তা অভিভাবকদের জানা ছিল না।
অপরদিকে, ওসি জেকে এন্ড এইচকে এবং টেটনিক্যাল স্কুলের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে জানতে পারেন জিসান ও শিহাব স্কুলে যায়নি। অথচ তারা স্কুলের কথা বেল বেরিয়ে আসে। রাতে অভিভাবক ও আটকদের জিজ্ঞাসাবাদ শেষে বাপ্পী পাল ও রিমন দাসের মাথার চুল মেয়েদের মত লম্বা হওয়ার পুলিশ প্রহরায় অভিভাবকরা সেলুনে নিয়ে খাট করে নেন। পরে তাদেরকে ১ম বারের মত সতর্ক করে দিয়ে মুছলেকা রেখে ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।
ওসি আরও জানান, এসব উঠতি বয়সি শিক্ষার্থীরা তাদের বন্ধবিদের নিয়ে প্রায়ই স্টেডিয়ামে আমুদ ফূর্তিতে মত্ত থাকে। ওই স্থানটি নির্জন হওয়ায় জন সাধারনের চোখে পড়ে না। এ অভিযান নিয়মিত চলেবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com