শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

লাখাই সড়কে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪

  • আপডেট টাইম বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ লাখাই সড়কের রিচি এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃ জেলা ডাকাতদলের ৪ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পরে তাদেরকে আদালতে হাজির করলে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে। গত সোমবার দিবাগত রাত সাড়ে ১১ টার ওই সড়কে একদল ডাকাত, ডাকাতির প্রস্তুতি নিয়েছে জানতে পেরে পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ পিপিএম বিপিএম দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম ও এসএম রাজু আহমেদের তত্ত্বাবধানে ডিবির ওসি মানিকুল ইসলামের নেতেৃত্বে একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ৪ ডাকাত কে আটক করে। এ সময় তাদের সাথে থাকা অন্যান্য ডাকাতরা পালিয়ে যায়। আটককৃতরা- হল মাধবপুর উপজেলার পুরাইকলা গ্রামের মৃত ইউনুছ আলীর পুত্র হুমায়ন মিয়া ওরফে হুমায়ন ডাকাত (৪০), একই গ্রামের নুরুল ইসলামের পুত্র কাইয়ুম ডাকাত (২২), সদর উপজেলার যাদবপুর গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র মহিবুর রহমান (২০) ও নাছিরনগর উপজেলার আশুরাইল গ্রামের বদরু মিয়া পুত্র সোহেল মিয়া (২০), তখন তাদের কাছ থেকে চা-পাতি, চাকু, রামদাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
গতকাল মঙ্গলবার বিকেলে আটককৃতদেরকে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে প্রেরন করলে তারা ঘটনার দ্বায় স্বীকার করে সাথে থাকা অন্যন্যা ডাকাতদের নাম প্রকাশ করে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানবন্দী প্রদান করে। পরে তাদেকে কারাগারে প্রেরন করা হয়। পুলিশ জানায় উল্লেখিত ডাকাতদের বিরুদ্ধে একাদিক ডাকাতির মামলা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com