মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

তেঘরিয়ায় সাদেক মিয়াকে কুপিয়ে ক্ষতবিক্ষত করার অভিযোগে মামলা

  • আপডেট টাইম বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া গ্রামের সাদেক মিয়া কুপিয়ে ক্ষতবিক্ষত ও ভাংচুরের অভিযোগ মামলা দায়ের করা হয়েছে। একই গ্রামের মৃত আব্দুল করিমের পুত্র কামাল মিয়া বাদী হয়ে গতকাল হবিগঞ্জ সদর থানায় মামলাটি দায়ের করেছেন।
মামলার আসামীরা হচ্ছেন- তেঘরিয়া ইউপি চেয়ারম্যান আনু মিয়া, উমেদনগর গ্রামের ছোলেমান মিয়ার পুত্র আছির মিয়া, মর্তুজ আলীর পুত্র শুকুর মিয়া, রমিজ আলীর পুত্র আনু মিয়া, রেজ্জাক মিয়ার পুত্র রাজন মিয়া, আওয়াল মিয়ার পুত্র জলিল মিয়া, সামছুল হকের পুত্র জাহাঙ্গীর মিয়া, রঙ্গিলা মিয়ার পুত্র শহীদ মিয়া, আশরাফ উদ্দিনের পুত্র আল-আমিন, ইলিয়াছ মিয়া পুত্র তোফাজ্জুল মিয়া, রেজ্জাক মিয়ার পত্র রুমন মিয়া, জব্বার মিয়ার পুত্র আহমদ মিয়া ও মর্তুজ আলীর পুত্র সবুজ মিয়া।
অভিযোগে প্রকাশ, গত ১৮ সেপ্টেম্বর দুপুরে তেঘরিয়া ইউপির রামপুর শ্মশানঘাট এলাকায় সাদেক মিয়া নামে এক ব্যক্তির উপর অতর্কিত হামলা করা হয়। এ সময় তাকে কুপিয়ে ক্ষতবিক্ষত করা হয়। ভাংচুর করা হয় তার মোটর সাইকেল। শোর-চিৎকারে স্থানীয় লোকজন সাদেক মিয়াকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com