বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বঙ্গবন্ধু গোল্ডকাপে নবীগঞ্জ বঙ্গমাতায় চ্যাম্পিয়ন চুনারুঘাট

  • আপডেট টাইম বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬১৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডঃ মোঃ আবু জাহির বলেছেন, আমরা হবিগঞ্জে আধুনিক স্টেডিয়াম করেছি। এখন এই সুযোগ সুবিধাকে কাজে লাগিয়ে ভাল খেলোয়াড় সৃষ্টি করতে হবে, যাতে এই খেলোয়াড়রা জাতীয় দলের পক্ষে প্রতিনিধিত্ব করতে পারে। খেলোয়াড় সৃষ্টির জন্য অনুশীলনের আয়োজন করতে হবে। এর জন্য সব ধরনের সহযোগিতা করা হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই খেলাধুলার মাধ্যমে মাদক মুক্ত নতুন প্রজন্ম গড়ে তোলতে উদ্যোগ গ্রহণ করেছেন।
গত সোমবার বিকেলে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, (অনূর্ধ্ব-১৭)-২০১৯ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭)-২০১৯ এর সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা বলেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনের এমপি শাহনেওয়াজ মিলাদ গাজী, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক অমিতাভ পরাগ তালুকদার, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সদর উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত হোসেন রুবেল, নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ বিন হাসান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এডঃ মোঃ আলমগীর চৌধুরী, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান, জেলা ক্রীড়া অফিসার মোঃ নুর হোসেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক মোঃ শফিকুজ্জামান হিরাজ, সদস্য আব্দুল মোতালিব মমরাজ,হুমায়ুন খান, মহিউদ্দিন চৌধুরী পারভেজ, ডিএফএর মোঃ শহিদুর রহমান লাল, ছালেহ আহমদ, আব্দুল হান্নান। খেলা পরিচালনা করেন ফেরদৌস আহমেদ। সমাপনী অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ হোসেন কলি।
বালকদের খেলায় শায়েস্তাগঞ্জ উপজেলা দলকে ৫-০ গোলে পরাজিত করে নবীগঞ্জ উপজেলা দল চ্যাম্পিয়ন হয়, রানার্স-আপ শায়েস্তাগঞ্জ উপজেলা। সেরা খেলোয়াড় শায়েস্তাগঞ্জ উপজেলা দল এর রাজু ও সর্বোচ্চ গোল দাতা নবীগঞ্জ উপজেলা দল এর মোসাদ্দেক।
বালিকাদের খেলায় ২-০ গোলে জয়লাভ করে চুনারুঘাট উপজেলা দল চ্যাম্পিয়ন ও হবিগঞ্জ সদর উপজেলা দল রানার্স- আপ হয়। টুর্নামেন্ট এর সেরা খেলোয়াড় চুনারুঘাটের সৌরভী রায়, সর্বোচ্চ গোল দাতা হবিগঞ্জ পৌরসভা দলের সিমু রহমান।
জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এ টুর্ণামেন্টের আয়োজন করে। হবিগঞ্জ পৌরসভা এবং ৯টি উপজেলা দল এতে অংশগ্রহণ করে। নব গঠিত শায়েস্তাগঞ্জ উপজেলা প্রথমবার অংশ নিয়েই ফাইনালে উন্নীত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com