রবিবার, ৩১ মে ২০২০, ০৮:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ভারতীয় নাগরিকের পিটুনীতে বাংলাদেশী খুন ॥ লাশের অপেক্ষায় স্বজনরা বানিয়াচংয়ের বিভিন্ন বাজারে সেনাবাহিনীর জনসচেতনতামূলক প্রচারাভিযান শ্রীমঙ্গলে ৬৭ টি মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা নবীগঞ্জে সরকারের অর্থ সহায়তার তালিকায় নারী কাউন্সিলরের পরিবারের ৬ সদস্যের নাম শচীন্দ্র লাল সরকারের সমাধীতে জেলা সিপিবি, উদীচী, কিবরিয়া ফাউন্ডেশন, সচেতন নাগরিক কমিটি ও মাতৃছায়া কেজি এন্ড হাইস্কুলের পুষ্পস্তবক অর্পন দৈনিক খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজার সাইফুলের পিতার ইন্তেকাল নবীগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন শ্রীমঙ্গলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর আব্দুল আহাদের মৃত্যু বানিয়াচঙ্গের হাওর থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার হবিগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১
হবিগঞ্জে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

হবিগঞ্জে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ ব্যাংকের তত্বাবধানে ২৯টি ব্যাংকের সহযোগিতায় হবিগঞ্জ জেলা শহর ও শহরতলীর ২৩টি মাধ্যমিক স্কুলের শিক্ষার্থী, শিক্ষক ও ব্যাংক কর্মকর্তাদের সমন্বয়ে হবিগঞ্জ টাউন হলে স্কুল ব্যাংকিং কনফারেন্স ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। কনফারেন্সে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক সিলেটের নির্বাহী পরিচালক সৈয়দ তারিকুজ্জামান। সোনালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ শাহজাহানের সভাপতিত্বে ও ব্যাংকার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেঃ আব্দুল্লাহ’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক সিলেটের মহাব্যবস্থাপক মাকসুদা বেগম ও হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ হারুনুর রশীদ চৌধুরী। অন্যান্যদের বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক সিলেটের উপ-মহাব্যবস্থাপক শামীমা নার্গিস, খালেদ আহমদ ও যুগ্ম পরিচালক মোজতবা রুম্মান চৌধুরী। লীড ব্যাংক ডাচ বাংলা ব্যাংকের ব্যবস্থাপক মোঃ কয়েস সামী স্বাগত বক্তব্য রাখেন। ছাত্র-ছাত্রীগণ তাদের অনুভূতি ব্যক্ত করেন।
প্রধান অতিথি শিক্ষার্থীদের ব্যাংকিং সেবার আওতায় এনে অর্থ ব্যবস্থাপনায় দক্ষতা বৃদ্ধি, সঞ্চয়ের মনোভাব গড়ে তোলা, তাদেরকে সঞ্চয়ে উদ্বুদ্ধ করার উপর গুরুত্বারূপ করেন এবং ব্যাংকারদের এ ব্যাপারে মনোযোগী হওয়ার পরামর্শ দেন।
পরে অনুষ্ঠিত কুইজ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র মোঃ নাভিদ হোসেন চৌধুরী, দ্বিতীয় বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী পুষ্পিতা দেব তৃনা ও তৃতীয় নাগুড়া ফার্ম উচ্চ বিদ্যালয়ের ছাত্র শামীম মিয়া। এছাড়াও চতুর্থ থেকে দশম স্থান অধিকারী যথাক্রমে ট্যাকনিক্যান স্কুলের মোজাহিদ, পইল উচ্চ বিদ্যালয়ের আল আমিন, হবিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের পায়েল সুত্রধর, আবু জাহির উচ্চ বিদ্যালয়ের রোজিনা আক্তার, দারুচ্ছুন্নাৎ মাদ্রাসার মোঃ শরীফুল ইসলাম, উমেদনগর মাদ্রাসার মোঃ সোহাগ মিয়া ও রামপুর উচ্চ বিদ্যালয়ের মনিরা খাতুন সহ বিজয়ী শিক্ষার্থীগণকে প্রাইজবন্ড, জ্যামিতি বক্স, টিফিন বক্স, বই সহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com