শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জে আন্তর্জাতিক শান্তি দিবস উদযাপন

  • আপডেট টাইম রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৬৮ বা পড়া হয়েছে
??

স্টাফ রিপোর্টার ॥ ‘ক্লাইমেট একশন ফর পিস’ প্রতিপাদ্য বিষয় নিয়ে হবিগঞ্জে আন্তর্জাতিক শান্ত দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় জেলা স্কাউটস এর উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নিমতলা থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউট ও স্কাউটারদের অংশগ্রহণে একটি র‌্যালি বের হয়। এর আগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক অমিতাভ পরাগ তালুকদার। অন্যান্যের মধ্যে জেলা স্কাউটস এর সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, সিলেট অঞ্চলের উপ-কমিশনার প্রমথ সরকার, জেলা স্কাউটস এর সহকারী কমিশনার এডভোকেট শাহ ফখরুজ্জামান ও হবিগঞ্জ সদর উপজেলা স্কাউটস এর সাধারন সম্পাদক শাহজাহান কবির বক্তব্য রাখেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com