মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৩:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে বহু কাঙ্খিত পুরোনো খোয়াই নদীর অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু শারদীয় দুর্গাপুজাকালে মন্ডপগুলোতে ডিজে বন্ধ থাকবে-এসপি মোহাম্মদ উল্লাহ কয়েন বিভ্রাটে জেলাবাসী বাংলাদেশ কেন্দ্রীয় ব্যাংকের বিধি থাকলেও প্রয়োগ নেই প্রধানমন্ত্রীর সঙ্গে জাতীসংঘের অধিবেশনে যোগ দিতে যুক্তরাষ্ট্র যাচ্ছেন হবিগঞ্জ চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল হবিগঞ্জ পৌর যুবলীগের আহবায়ক কমিটি গঠন নবীগঞ্জে ঢাকাইয়া নারীসহ আটক ৪ বেগম জিয়ার মুক্তির দাবিতে নবীগঞ্জে পোষ্টার লাগলেন মেয়র ছাবির চৌধুরী বাহুবলে সিএনজিকে জরিমানা করায় শ্রমিকদের মহাসড়ক অবরোধ বিকেজিসি স্কুলে রচনা প্রতিযোগিতায় পুলিশ সুপার ॥ মোবাইলের অপব্যবহারে সামাজিক বন্ধন নষ্ট হচ্ছে নবীগঞ্জে সর্বদলীয় উলামা পরিষদের জরুরী সভা
সিলেট বিভাগীয় বিএনপির নেতৃবৃন্দের মতবিনিময় সভা

সিলেট বিভাগীয় বিএনপির নেতৃবৃন্দের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির ভাইস চেয়ারম্যান ও সিলেট বিভাগীয় সমন্বয়কারী ডা. এজেডএম জাহিদ হোসেন বলেছেন, এখন এমন অবস্থায় আমাদের রাজনীতি করতে হচ্ছে যাতে বিএনপির প্রতিপক্ষ কোনো রাজনৈতিক দল নয়। প্রতিপক্ষ হয়ে গেছে পুলিশ, প্রতিপক্ষ হয়ে গেছে প্রশাসন। সরকার রাষ্ট্রের বিভিন্ন বাহিনীকে বিরোধী দলের বিরুদ্ধে ব্যবহার করছে। আর সরকারী একটি গোপন বাহিনী আছে তারা যাকে ইচ্ছা তাকে ধরে নিয়ে যাচ্ছে। তিনি বলেন, এরশাদ বিরোধী আন্দোলনে আমরা মাঠে ছিলাম। কিন্তু এমন স্বৈরাচারী পরিস্থিতি কখনও দেখিনি। এটা বাস্তবতা। তারপরও আমাদের আন্দোলন চালিয়ে যেতে হবে। আগামী দিনের কর্মসূচীতে সবাইকে ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে হবে।
গতকাল সোমবার বিকেলে সিলেট নগরীর একটি হোটেলে সিলেট বিভাগীয় বিএনপির নেতৃবৃন্দের সাথে কেন্দ্রীয় বিএনপি নেতৃবৃন্দের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
ডা. জাহিদ বলেন, আজ আমাদের হাজার হাজার নেতাকর্মী বিভিন্নভাবে নির্যাতিত, নিষ্পেষিত, জীবিতরাও মৃত। ইলিয়াসহ অনেক নেতাকে গুম করা হয়েছে। এদের আমরা ফেরতের দাবিতে মাঠে থাকতে হবে। আমাদের নেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলনের আর কোনো বিকল্প নেই।
বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ৩০ সেপ্টেম্বরের মধ্যে সারাদেশে সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। ২১ থেকে ২৫ সেপ্টেম্বরের মধ্যে সিলেটে একটি সমাবেশ করা হবে। সেটি আয়োজনের ব্যাপারে আপনাদের সাথে কথা বলতেই এখানে এসেছি। মাদ্রাসা মাঠেই আমরা এই সমাবেশ আয়োজন করবো। যদি কোনো কারণে মাদ্রাসা মাঠ পাওয়া না যায় তাহলে গোটা সিলেট শহরেই সমাবেশ আয়োজনের প্রস্তুতি রাখতে হবে।
সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির উপদেষ্ঠা ফজলুল হক আসপিয়া, এম এ হক, ড. এনামু হক মোহাম্মদ, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার আব্দুল মোক্তাদির, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হোসেন জীবন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব জি কে গউছ, সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, কলিম উদ্দিন মিলন, সহ-ক্ষুদ্র ঋণবিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জ্কা, সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, সদস্য শফি আহমদ চৌধুরী, নাসিম হোসাইন, মিজানুর রহমান চৌধুরী।
মাহবুবুর রব চৌধুরী ফয়সাল ও শামিম সিদ্দিকীর পরিচালনায় এ মতবিনিময় সভায় বিএনপির সিলেট বিভাগের ৪ জেলা, মহানগর ও পৌর কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট হাজী নুরুল ইসলাম, হাজী এনামুল হক, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, যুবদল নেতা হেলাল আহমেদ টিপু।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com