বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনে ট্রেনে বিনা টিকিটে ভ্রমণের দায়ে ৫ দিনে ২৬ যাত্রী আটক

  • আপডেট টাইম রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৪২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ট্রেনে বিনা টিকিটে ভ্রমণের দায়ে শায়েস্তাগঞ্জে পাঁচ দিনে ২৬ যাত্রীকে আটক করা হয়েছে। পরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঢাকাগামী কালনী টেনের ইঞ্জিন থেকে ৬ জনকে আটক করা হয়।
আটককৃতরা হলো, বড়লেখা উপজেলার মোহাম্মদনগর গ্রামের শফিক মিয়ার পুত্র সায়েম উদ্দিন (৩২), দিরাই উপজেলার তলবাসি গ্রামের জুনু মিয়ার পুত্র জয় মিয়া (১৮), বানিয়াচং উপজেলার লোকেশ দাসের পুত্র সঞ্জয় দাস (১৮), নরসিংদী জেলার শিবপুর উপজেলার ডালুয়া গ্রামের আব্দুল হাইয়ের পুত্র মোঃ কাউছার (৩০), সিলেটের জালালাবাদ থানার জালালশাহ গ্রামের খলেছ মিয়ার পুত্র তামির হোসেন (২০)।
এর আগে বুধবার বিকেলে সিলেটগামী আন্তঃনগর পাহাড়িকা ট্রেনের ইঞ্জিন থেকে ৬ যাত্রীকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে গত ৩১ আগস্ট উদয়ন ও উপবন ট্রেনের ছাদ থেকে ১৪ যাত্রীকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।
শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রেনের ছাদে ও ইঞ্জিনে ভ্রমণ করা অপরাধ। তাই প্রতিদিন অভিযান চালিয়ে ট্রেনের ছাদ ও ইঞ্জিনে অবৈধ উপায়ে যারা ভ্রমণ করছেন তাদেরকে আটক করে রেল আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com