বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

আধুনিকায়নের ফলক উন্মোচনকালে এমপি আবু জাহির ॥ হবিগঞ্জ পৌর পরিষদ দিন-রাত কাজ করে পরিবেশ অনেকটা সুন্দর করেছে

  • আপডেট টাইম শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬১৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের নতুন মেয়র তার পরিষদকে নিয়ে ইতিমধ্যে দিনে রাতে কাজ করে পৌর এলাকার পরিবেশ অনেকটা সুন্দর করেছেন। হবিগঞ্জবাসীর প্রত্যাশা এবছর জলাবদ্ধতায় যে দুভোর্গ হয়েছে আগামী বৃষ্টি মওসুমে সে দুর্ভোগ আর হবে না। হবিগঞ্জ পৌর টাউন হল আধুনিকায়ন উদ্বোধনকালে হবিগঞ্জ-লাখাই-শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির এসব কথা বলেন। গতকাল শুক্রবার দুপুর ১২ টায় হবিগঞ্জ পৌর টাউন হল আধুনিকায়নের ফলক উন্মোচন করেন তিনি। এ সময় এক মোনাজাতে অংশগ্রহণের পর হবিগঞ্জ পৌর টাউন হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এডভোকেট মোঃ আবু জাহির এমপি। তিনি বলেন ‘হবিগঞ্জ পৌরসভার উন্নয়নে স্বল্প মেয়াদী, মধ্যম মেয়াদী ও দীর্ঘমেয়াদী পরিকল্পনা রয়েছে। প্রতিটি পরিকল্পনা বাস্তবায়নের ক্ষেত্রে নতুন মেয়রের নেতৃত্বে পৌরপরিষদকে আমি যথাসাধ্য পরামর্শ ও সহযোগিতা দিয়ে যাচ্ছি।’ এডভোকেট মোঃ আবু জাহির পৌর টাউন হলকে কেন্দ্র করে অতীতে রাজনৈতিকসহ বিভিন্ন কর্মকাণ্ডের স্মৃতিচারণ করেন। তিনি বলেন ‘এই হলের ঐতিহ্যবাহী নাম ‘হবিগঞ্জ পৌর টাউন হল’ পূনর্বহাল করায় পৌরপরিষদকে ধন্যবাদ জানাই।’ সভাপতির বক্তব্যে মিজানুর রহমান মিজান বলেন ‘সকলের আন্তরিক সহযোগিতা থাকলে হবিগঞ্জ পৌরসভার নতুন ডাম্পিং স্পট বাস্তবায়ন সম্ভব হবে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পিপি এডভোকেট সিরাজুল হক চৌধুরী, জিপি এডভোকেট আফিল উদ্দিন, সাবেক নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ শরীফউল্লাহ, মন্দরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ শামছুল হক ও আওয়ামীলীগ নেতা এডভোকেট মোতাব্বির বকুল। পৌরকাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ জাহির উদ্দিন, মোহাম্মদ জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, শেখ নূর হোসেন, মোঃ আব্দুল আউয়াল মজনু, মোঃ আলমগীর, পিয়ারা বেগম, খালেদা জুয়েল ও অর্পনা পাল প্রমুখ। বাংলাদেশ মিউনিসিপ্যাল ডেভেলপম্যান্ট ফান্ড ও হবিগঞ্জ পৌরসভার যৌথ উদ্যোগে পৌর টাউন হলে ১ কোটি টাকা ব্যয়ে আধুনিয়ানের কাজ বাস্তবায়ন করা হয়েছে। এ বাস্তবায়নের ফলে ২শ আসনবিশিষ্ট এ হলে হবিগঞ্জবাসী অত্যাধুনিক সাউন্ড সিস্টেম ও এয়ার কন্ডিশনের সুবিধা পাচ্ছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com