বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে কাভার্ডভ্যান-সিএনজির সংঘর্ষ ॥ ১ জনের মর্মান্তিক মৃত্যু মা-বাবাসহ আহত ৬

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫২০ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে কাভার্ডভ্যান-সিএনজির সংঘর্ষে এক কিশোরী নিহত ও মা-বাবা, ভাই-বোনসহ ৬ জন আহত হয়েছে। নিহত কিশোরী হলেন, আজমিরীগঞ্জ উপজেলার পিরোজপুর ইউনিয়নের বদলপুর গ্রামের ফরিদ মিয়ার কন্যা রিজা আক্তার (১৪)।
নিহতের পিতা আহত ফরিদ মিয়া জানান, তিনি সিলেট ভোলাগঞ্জে পাথর কোয়ারীতে কাজ করেন। সেই সুবাদে তিনি পরিবার নিয়ে ভোলাগঞ্জ থাকেন।
গতকাল সোমবার সকালে আজমিরীগঞ্জের নিজ বাড়ী থেকে স্ত্রী ছেলে মেয়ে নিয়ে সিলেট ভোলাগঞ্জ যাচ্ছিলেন। তিনি ইনাতগঞ্জ বাজারে এসে একটি সিএনজিতে পরিবারের লোকজন নিয়ে উঠেন। বেলা ১২ টার সময় সিএনজিটি উল্লেখিত স্থানে পৌছুলে বিপরীত-দিক থেকে আসা প্রাণ কোম্পানীর একটি কাভার্ড ভ্যান গাড়ি সিএনজিকে চাপা দেয়। এতে সিএনজিটি দুমড়ে মুছড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই রিজা আক্তার মারা যান এবং বাবা ফরিদ মিয়া (৫০), মা সাহিনা আক্তার (৩৭), ছোট ২ ভাই মুহিদুল ইসলাম (৩), সাহেদুল ইসলাম (১), বোন সাবিনা আক্তার (৫) আহত হন। তাদের মধ্যে শিলা আক্তারকে সিলেট মেডিকেলে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
খবর পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পৌছে হতাহতদের উদ্ধার করে।
এদিকে দুর্ঘটনার সাথে সাথে স্থানীয় লোকজন কাভার্ড ভানের চালক সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মখম দোকান গ্রামের ফজু মিয়া ও হেলপার সিলেট জালালাবাদ থানার মইয়ারচর গ্রামের মজবিল আলীর পুত্র টিপু সুলতানকে আটক করে কাকুড়া গ্রামের দিলাল মিয়ার বাড়ীতে একটি রুমে তালাবদ্ধ করে রাখেন। পরে দিলাল মিয়া রহস্যজনক কারনে চালক ফজু মিয়াকে ছেড়ে দেন। পুলিশ ভ্যান গাড়ীর হেলপার টিপু সুলতান (২১) কে আটক করেছে।
ইনাতগঞ্জ ফাঁড়ির এসআই এমরান হোসেন জানান, কাভার্ড ভ্যান ও সিএনজি দুর্ঘটনার রিজা আক্তার ঘটনাস্থলেই মারা যান। আহত হয়েছে তার পরিবারের ৬ জন। কাভার্ডভ্যান ও হেলপার টিপু সুলতানকে আটক করা হয়েছে। স্থানীয় লোকজন কর্তৃক আটক চালক ফজু মিয়া কিভাবে পালালো বিষয়টি তদন্ত করে দেখা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com