বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জে নেশাগ্রস্থ পুত্রকে দাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত

  • আপডেট টাইম রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫৬৯ বা পড়া হয়েছে

মো আলমগীর, মিয়া নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি গ্রামে নেশাগ্রস্থ পুত্রের অত্যাচার সহ্য না করতে পেরে দাড়ালো অস্ত্রের আঘাতে শরীরের বিভিন্ন অংশ ক্ষত বিক্ষত করেছেন পিতা। আহত জুবেদ মিয়া (৩৪) কে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এলাকাবাসী সূত্রে জানাযায়, উপজেলার কুর্শি গ্রামের দিলবাহার আহমেদ ওরফে দিলকাস মিয়ার নেশাগ্রস্থ পুত্র জুবেদ মিয়া প্রতিদিনের ন্যায় গতকাল শনিবার বিকেল বেলায় তার বাবা ও মায়ের কাছে নেশার টাকা চায়। এ সময় তাহারা টাকা দিতে রাজি না হওয়ায় জুবেদ মিয়া উত্তেজিত হয়ে ঘরের আসভাবপত্র ভাংচুর করে। এ সময় ঘরে থাকা তার পিতা রাগে অভিমানে দাড়ালো অস্ত্র দিয়ে ছেলের শরীরের বিভিন্ন অংশ ক্ষত বিক্ষত করে। এ সময় রক্তাক্ত জুবেদ মিয়াকে তার আত্মীয় স্বজন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। উল্লেখ্য, জুবেদ মিয়া দীঘদিন যাবত নেশাগ্রস্থ ছিল। তার বিরোদ্ধে নানা অভিযোগে তার পিতাসহ আতœীয় স্বজনের কাছে লোকজন নালিশ করতো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com