বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে সিএনজি ও মোটর সাইকেল চোর চক্রের ১ সদস্য গ্রেফতার ॥ দুটি চোরাই সিএনজি উদ্ধার

  • আপডেট টাইম শনিবার, ৩১ আগস্ট, ২০১৯
  • ৫৮৭ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে দুটি চোরাই সিএনজি উদ্ধার ও চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোরে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ অভিযান চালিয়ে গজনাইপুর ইউনিয়নের গজনাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনের একটি গ্যারেজ থেকে চোরাই দুটি সিএনজিসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতের নাম রফিক মিয়া (৩৫)। তিনি একই ইউনিয়নের শতক কামারগাঁও গ্রামের ফুলন মিয়ার পুত্র। তিনি আন্ত:জেলা সিএনজি ও মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য বলে জানা গেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, গজনাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনের একটি গ্যারেজে দুটি চোরাই সিএনজি রয়েছে এমন তথ্যের ভিত্তিতে গোপলারবাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. কাওছার আলমের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়।
এ সময় গ্যারেজ থেকে চোরাই দুইটি সিএনজি উদ্ধার এবং রফিককে গ্রেফতার করে পুলিশ।
এ ব্যাপারে গোপলারবাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. কাওছার আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুটি সিএনজিসহ আন্ত:জেলা সিএনজি ও মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য রফিক মিয়া গ্রেফতার করতে সক্ষম হই। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রফিক জেলার বিভিন্নস্থানে মোটর সাইকেল ও সিএনজি চুরির সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে এবং অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। উদ্ধার হওয়া দুইটি সিএনজির মধ্যে একটি বাহুবলের ও অপরটি বিশ্বনাথের বলে জানা গেছে। তিনি আরো বলেন, তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। শনিবার (আজ) তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com