শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

জেলা যুবলীগের শোক সভায় এমপি আবু জাহির ॥ বাঙালি জাতির অধিকার আদায়ে ১২ বছর জেল খেটেছেন বঙ্গবন্ধু

  • আপডেট টাইম শনিবার, ৩১ আগস্ট, ২০১৯
  • ৫৯৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার বিচার চেয়ে আমরা আওয়ামী লীগের নেতাকর্মীরা রাস্তায় রাস্তায় আন্দোলন করেছি। কিন্তু আমরা বিচার পাইনি। ২৪ বছর আমাদের দেশের মানুষের কাছ থেকে খাজনা-ট্যাক্স নিয়ে লাহোরব্যাপি উন্নয়ন করেছিল পাকিস্তানীরা। তখন বাঙালিদের মুখে হাঁসি ফুটানোর জন্য, মানুষের অধিকার রক্ষার জন্য আন্দোলনে নেমে ১২ বছর জেল খেটেছেন বঙ্গবন্ধু। তাঁর আহবানে বাংলার ধামাল ছেলেরা বাঁশের লাঠি হাতে নিয়ে যুদ্ধ করেছে। বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হওয়ার কিছুদিন পরই পাকিস্তানের দালালরা তাকে স্বপরিবারে হত্যার মাধ্যমে দেশকে পিছিয়ে দিয়েছিল। দীর্ঘদিন পর বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের হাল ধরেছেন। তার নেতৃত্বেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল শুক্রবার বিকেলে আনোয়ারপুর-বাইপাস এলাকায় হবিগঞ্জ জেলা যুবলীগ আয়োজিত শোকসভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এ সময় শোককে শক্তিতে রূপান্তরিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগ নেতৃবৃন্দের প্রতি আহবান জানান তিনি।
সভাপতির বক্তব্যে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম বলেন, জতির পিতার হত্যাকারী খন্দকার মোশতাক বাহিনীর অনুসারীরা বর্তমানেও ঘাপটি মেরে বসে রয়েছে। এদেরকে প্রতিহত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
জেলা যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব বোরহান উদ্দিন চৌধুরীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- নবীগঞ্জ-বাহুবল আসনের এমপি গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, ফেরদৌস আহমেদ, তাজ উদ্দিন আহমেদ তাজ, সমাজকল্যাণ সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী, সুমন মাধবপুর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ফারুক পাঠান, চুনারুঘাট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম আনোয়ার, বানিয়াচং উপজেলা যুবলীগের সভাপতি মোঃ রেখাছ মিয়া, শায়েস্তাগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক ফজল উদ্দিন তালুকদার, সদর উপজেলা যুবলীগের আহবায়ক তাজ উদ্দিন তাজ, যুগ্ম আহবায়ক সাব্বির আহমেদ রনি, নবীগঞ্জ উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহবায়ক শাহ গুল আহমেদ কাজল, আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক বাবলু রায়, যুগ্ম আহবায়ক মমিনুর রহমান সজিব, চুনারুঘাট পৌর যুবলীগের আহবায়ক নাজমুল ইসলাম, মাধবপুর পৌর যুবলীগের আহবায়ক ইকরামুল আলম লেবু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌর যুবলীগ নেতা ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, শায়েস্তাগঞ্জ পৌর যুবলীগের সাধারণ সম্পাদক টিএম আফজল।
পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শাহাদতবরণকারীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে সভার শুরুতেই দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com