বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

ধর্ষণকারী আরেক লম্পটের আদালতে স্বীকারোক্তি

  • আপডেট টাইম শনিবার, ৩১ আগস্ট, ২০১৯
  • ৫১৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ গণ ধর্ষণের ঘটনা ঘটার মাত্র ১২ ঘন্টার মধ্যে দুই ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। সেইা সাথে ধর্ষণের মূল রহস্য উদঘাটন করেছে হবিগঞ্জ সদর থানা পুলিশ। জানা যায়, সম্প্রতি হবিগঞ্জ শহরের কামড়াপুর থেকে সিএনজি অটোরিক্সায় তুলে নিয়ে প্রাণকোম্পানীর এক কিশোরী শ্রমিককে গণধর্ষনের স্বীকারোক্তি মূলক জবানবন্ধী দিয়েছে আটক সোহেল রানা (২২)। সদর থানার ওসি মোঃ মাসুক আলী জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা কোর্ট ষ্টেশন পুলিশ ফাড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক গোলাম কিবরিয়া হাসান ঘটনা ঘটার মাত্র ১২ ঘন্টার মধ্যে অভিযুক্ত দুই লম্পটকে গ্রেফতার করেন। এর মধ্যে বৃহস্পতিবার ও গতকাল শুক্রবার বিকেলে দুই লম্পট আদালতে স্মীকারোক্তিমূল জবানবন্দী দিয়েছে। গতকাল বিকেলে গ্রেফতারকৃত সোহেল রানাকে আদালতে পাঠালে সে ম্যাজিস্ট্রেটের কাছে ১৬৪ ধারায় জবানবন্ধীতে ঘটনার পুরো বর্ণনা দেয়। এবং তার সাথে যারা জড়িত তাদের নাম প্রকাশ করে। পরে তাকে আদালত কারাগারে প্রেরন করেন। সে উপজেলার আশেঢ়া গ্রামের বায়জীদ মহুরীর পুত্র। গত বৃহস্পতিবার সন্ধ্যার তার বাড়ী থেকে সোহেল রানাকে আটক করা হয়।
প্রসঙ্গত, গত ২৭ আগস্ট সন্ধ্যায় বানিয়াচঙ্গ উপজেলার বাল্লা গাজীপুর গ্রামের তঞ্জু মিয়ার সপ্তদর্শী কন্যা অলিপুর প্রাণকোম্পানীর নারী শ্রমিককে কামড়াপুর ব্রীজ থেকে কর্মস্থলে পৌছানোর কথা বলে মিটুরচক গ্রামের আব্দুস সামাদের পুত্র সিএনজি চালক আব্দুর রশিদ ও তার সহযোগী সোহেল রানা গাড়িতে তুলে নিয়ে রাস্তার পাশে পালাক্রমে ধর্ষন করে। এ সময় টহলরত পুলিশ আব্দুর রশিদকে আটক করলেও তার সহযোগী পালিয়ে যায়।
পরে ধর্ষিতাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ। এ ঘটনায় তঞ্জু মিয়া বাদী হয়ে সদর থানার একটি মামলা দায়ের করে। গত বৃহস্পতিবার আব্দুর রশিদ এ ঘটনার সত্যতা স্বীকার করে আদালতে জবানবন্দী দেয়।
এদিকে, ভিকটিমের অবস্থা আশঙ্কাজনক হলে সে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আজ শনিবার তার আদালতে জবানবন্দী দেবার কথা রয়েছে।
ওসি মাসুক আলী আরও জানান, অভিযুক্ত দু’জনই আদালতে স্বীকারোক্তি দিয়েছে। মামলাটির মূল রহস্য উদঘাটন করতে পুলিশ সক্ষম হয়েছে। মামলাটির তদন্ত করছেন কোর্ট ষ্টেশন পুলিশ ফাড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক গোলাম কিবরিয়া হাসান। বাকী বিচার আদালত করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com