শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

মাছুলিয়া ব্রীজের পূর্বপাড় ও তেঘরিয়া অভিযান চালিয়ে ৬ জোয়ারী আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ৪৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের বিভিন্ন এলাকায় জুয়ার আসর জমজমাট হয়ে উঠেছে। এ নিয়ে একাধিকবা সচিত্র সংবাদ প্রকাশ হলে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামের নির্দেশে সদর থানার পুলিশ গতকাল সোমবার বিকাল ৪ টা থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের বিভিন্ন জুয়ার স্পটে অভিযান চালিয়ে মাসুলিয়া ব্রীজের পূর্ব পাড়ে ও তেঘরিয়া এলাকার চিহিৃত জুয়াড়ীদের গডফাদার শাহিন মিয়ার দোকানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহিন পালিয়ে গেলেও আটক হয় ৬ জুয়াড়ীকে। তারা হল তেঘরিয়া গ্রামের জহুর উদ্দিনের পুত্র জালাল উদ্দিন, ফিরোজ আলীর পুত্র ফুল মিয়, পূর্ব অনন্তপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের পুত্র ফারুক মিয়া, মুনছুব আলীর পুত্র বিলাল মিয়া, সানু মিয়া। তখন তাদের কাছ থেকে পুলিশ জুুয়া খেলার সরঞ্জামসহ নগদ টাকা জব্দ করে।
এ ব্যাপারে ওসি মোঃ মাসুক আলী জানান, আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে, মাদক ও জুয়াড়ীদের বিরুদ্ধে এ অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com