বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

কাশ্মীরের নির্যাতন বন্ধের দাবিতে হবিগঞ্জে আ’লা হযরত ফাউন্ডেশনের মানববন্ধন ও প্রতিবাদ সভা

  • আপডেট টাইম সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ৬২১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ভারতের কাশ্মীরে মুসলমানদের উপর নিষ্ঠুরভাবে হত্যাযঙ্গ হামলা ও নির্যাতন বন্ধের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে হবিগঞ্জ আ’লা হযরত ইমাম আহমেদ রেযা (রাঃ) ফাউন্ডেশন। গতকাল সকাল ১০ টার দিকে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। আ’লা হযরত ইমাম আহমেদ রেযা (রাঃ) ফাউন্ডেশনের হবিগঞ্জ এর সভাপতি আলহাজ্ব মাওলানা আব্দুল আলীম এর সভাপতিত্বে হাফেজ সালাহ উদ্দিন। নাতে রাসুল পেশ করেন আকরামুল ইসলাম ইমন ও আব্দুল কদ্দুছ।
আ’লা হযরত ইমাম আহমদ রেযা (রাঃ) ফাউন্ডেশন হবিগঞ্জ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা নাছির উদ্দিন এর পরিচালনায় এতে বক্তব্য রাখেন শাহ পরান দাখিল মাদ্রাসার সুপার মুফতি মহিউদ্দীন নঈমী, হবিগঞ্জ কোর্ট মসজিদের পেশ ইমাম মাওলানা মুজিবুর রহমান, মাওলানা জহিরুল ইসলাম, মাওলানা কুতুব উদ্দিন, মাসুম বিল্লাহ, জয়নাল আবেদীন, মোঃ মোহন আলী রেজভী, মাওলানা মুজিবুর রহমান আলকাদরী, হাফেজ শাহ আলশ চৌধুরী শাকিল, মাওলানা সামছুল হক, মোঃ আবু তাহের, আলহাজ্ব সৈয়দ মামুনুর রশিদ, এডঃ আমিনুল হক চৌধুরী নোনাম, হাফেজ আমিনুল হক, মোঃ ইকবাল হোসেন সজল, সাইফুর রহমান সুমন, মিজানুর রহমান, হাফিজুর রহমান প্রমুখ। এ সময় বক্তারা বলেন, যে ভারতবর্ষ স্বাধীন করার পেছনে মুসলমানরা অতন্দ্র প্রহরী হিসেবে ভূমিকা পালন করেছিল এবং আপনি (নরেন্দ্র মুদি) ভারতের সরকার হওয়ার পেছনেও মুসলমানদের অবদান রয়েছে। তাই আপনাকে বলতে চাই, আপনি নমরুদ ও ফেরাউন হবার সেষ্টা করবেন না ! কারণ উনাদের ফল কিন্তু ভাল হয়নি। তাই ভারত সরকারের প্রতি আমাদের অনুরুদ হত্যাযঙ্গ হামলা ও নির্যাতন বন্ধ করুন। যদি ভারত সরকার নরেন্দ্র মোদি কাশ্মীরের মুসলমানদের ওপর থেকে নির্যাতন বন্ধ না করেন, আমরাও সারা বিশ্বের মুসলমানদের সাথে ঐক্যবদ্ধ হয়ে ভারত সরকার নরেন্দ্র মোদির বিরুদ্ধে জিহাদ ঘোষনা করব ইনশাআল্লাহ। মানববন্ধন ও প্রতিবাদ সভায় শহরের বিভিন্ন মসজিদের ইমাম-মোয়াজ্জিন, স্কুল, কলেজ, মাদ্রাসার ছাত্র-শিক্ষক মন্ডলী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ প্রতিবাদ সম্বলিত বিভিন্ন প্রকার প্লেকাড ও ফেস্টুন সহকারে অংশগ্রহণ করেন। পরিশেষে কাশ্মীরের শান্তি-শৃংখলা রক্ষার জন্য মিলাদ ও বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com