শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচঙ্গে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ৪৪৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গে নিরীহ এক পরিবারের সদস্যের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে বানিয়াচং আদর্শ বাজার সংলগ্ন এলাকায়। এ ঘটনায় গুরুতর আহত মাজহারুল ইসলাম (৪০) কে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২০ আগষ্ট রাতে মাজহারুল ইসলাম প্রতিদিনের ন্যায় বাড়ী থেকে স্থানীয় আদর্শ বাজার আসার পথে সৈদ্যারটুলা মহল্লার আব্দুল ওয়াদুদ এর ছেলে ইমদাদ এর নেতৃত্বে অতর্কিত হামলা চালায় কতিপয় সন্ত্রাসী। এ ঘটনায় গুরুতর আহত মাজহারুল ইসলাম (৪০)কে বানিয়াচং হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দিকে সন্ত্রাসী হামলার ঘটনায় গত শনিবার রাতে আদর্শ বাজার ব্যকস এর সভাপতি মছলম উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেরুজ্জামান খান বাচ্চুর পরিচালনায় এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয়। এতে উপস্থিত ছিলেন সৈদ্যারটুলা সান সর্দার ও উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সম্পাদক এনামুল হোসেন খান বাহার, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল বাহার খান, মাতাপুর মহল্লার সর্দার এস এম হাফিজুর রহমান, তোপখানা মহল্লার সর্দার আজমল হোসেন খান, সৈদ্যারটুলা মহল্লার সর্দার সবর আলী, মজলিশপুর মহল্লার সর্দার আবুল কালাম, আমীর খানী মহল্লার সর্দার ও উপজেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি আহমদ লস্কর, তকবাজ খানী মহল্লার সর্দার আব্দুস সহিদ, ২নং ইউপি সদস্য জাহেদ মিয়া, মনফর মিয়াসহ পাশর্^বর্তী মহল্লার কয়েক শতাধিক মানুষ। সভায় বক্তারা বলেন ইমদাদ এলাকার চিহিৃত দাঙ্গাবাজ, সন্ত্রাসী, চুরি ডাকাতির সাথে জড়িত। তার নেতৃত্বে এসব অপকর্ম দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ইমদাদসহ এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে প্রশাসনসহ সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার প্রতি জোরালো আহবান জানানো হয় উক্ত সভা থেকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com