বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজমিরীগঞ্জে সম্পত্তির জন্য বাবাকে গলাকেটে হত্যা ॥ স্ত্রী সন্তান পলাতক ॥ মাথা নদীতে আর দেহ ফেলে দেয় জঙ্গলে থামছেই না চোরাচালান ॥ প্রতিদিনই আসছে ভারতীয় পণ্য ॥ এবার সীমান্তে বিপুল পরিমান মোবাইল ফোন ও টুথপেস্ট জব্ধ নবীগঞ্জে শিক্ষিকাকে উত্যক্ত করার দায়ে বখাটের কারাদণ্ড জাতির পিতার দর্শন থেকে তরুণ প্রজন্মকে শিক্ষা নিতে হবে-এমপি আবু জাহির বানিয়াচঙ্গে ইরি বোরো জমি চাষাবাদে প্রতিবন্ধকতার সৃষ্টি ॥ মামলা দায়ের ১৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল লাখাইয়ে মফিজুল হত্যা ॥ আসামিদের বাড়ি-ঘরে হামলা ভাংচুর ও লুটপাট মাধবপুরে মা সমাবেশ অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গা ইউনিয়নের গণফোরামের রমজানপুর-উমরপুর ওয়ার্ড কমিটি গঠিত হবিগঞ্জ আই.এফ.সি’র দরিদ্রদের মাঝে সেলাই মেশিন ও অসুস্থ রোগীদের মধ্যে নগদ অর্থ বিতরণ সেচ প্রকল্পের আয়তন বাড়েনি তবুও এক বছরে আড়াই লাখ টাকার অতিরিক্ত বিল প্রদান
জেলা ছাত্রলীগের শোকসভায় এমপি আবু জাহির ॥ আওয়ামী লীগের ভ্যানগার্ড হিসেবে কাজ করেছে ছাত্রলীগ

জেলা ছাত্রলীগের শোকসভায় এমপি আবু জাহির ॥ আওয়ামী লীগের ভ্যানগার্ড হিসেবে কাজ করেছে ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে বাঁশের লাঠি হাতে নিয়ে আওয়ামী লীগের ভ্যানগার্ড হিসেবে কাজ করেছে ছাত্রলীগ। ছাত্রলীগকে বাদ দিয়ে বাংলাদেশের ইতিহাস রচনা হতে পারে না। বর্তমানে দেশের অগ্রগতির সময়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছে ছাত্রলীগ।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় জেলা ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির বলেন, ১৫ আগস্ট পুরো বাঙালি জাতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে। কিন্তু বিএনপি নেতাকর্মীরা এতদিন ধরে এই শোকের দিনে খালেদা জিয়ার ভূয়া জন্মদিন পালন করেছে। অথচ এবার তারা নিজেরাই প্রমাণ করেছে ১৫ আগস্ট খালেদা জিয়ার জন্মদিন নয়। জাতিকে স্বাক্ষী রেখে প্রশ্ন করতে চাই এতদিন বিএনপি’র নেতাকর্মীরা কেন এতদিন ১৫ আগস্ট খালেদা জিয়ার জন্মদিন পালন করেছেন। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার সাথে জড়িত জিয়াউর রহমান। আর খালেদা জিয়া ও তার সন্তান তারেক রহমান বঙ্গবন্ধুর খুনীদেরকে আশ্রয় দিয়েছে। শুধু তাই নয় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলার মাধ্যমে আইভি রহমানসহ আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে হত্যা করেছে।
তিনি আরো বলেন, আগস্ট মাস বাঙালি জাতির জন্য কলঙ্কের মাস। এই মাসে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে ভয়-ভীতির সৃষ্টি হয়। একাত্তরের পরাজিত শক্তিরা আবারো হত্যাকান্ডের সৃষ্টি করে কি না। আমরা বঙ্গবন্ধুকে হারিয়েছি। এখন আবার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হারাতে চাই না। সকল নেতাকর্মীর চোখ-কান খোলা রাখতে হবে। ছাত্রলীগকে সাথে নিয়ে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে চাই। এটাই হবে শোক দিবসের আলোচনা সভার অঙ্গীকার।
জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহীর পরিচালনায় সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, ডাঃ ইসতিয়াক রাজ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুর রহমান মুকুল, সাবেক উপ প্রচার সম্পাদক মহিবুর রহমান পিপলু, সাবেক সম্পাদক জুবায়ের আহমেদ, কাউছার আহমেদ, পৌর ছাত্রলীগের সভাপতি ফয়জুর রহমান রবিন, কলেজ ছাত্রলীগের আহবায়ক আবু মোঃ ফয়সল, যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন সেতুসহ উপজেলা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ। এছাড়াও বিভিন্ন ইউনিট ছাত্রলীগের সহশ্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামানায় মোনাজাত করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com