রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১১:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
জাতিকে মেধাশূন্য করতে বুদ্ধিজীবীদের হত্যা করা হয়-এমপি আবু জাহির চুনারুঘাটে স্কুল ছাত্রীকে হয়রানীর অভিযোগে যুবকের ১ বছর কারাদন্ড নবীগঞ্জে দীর্ঘদিন পরে সাংবাদিকদের বিরোধের অবসান ॥ প্রেসক্লাবের তফশীল ঘোষণা ॥ ২২ ডিসেম্বর নির্বাচন নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের বর্ধিত সভা ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মোতাচ্ছিরুল ইসলামের প্রচেষ্ঠায় নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ করছে যাদবপুর ও গোপালপুর গ্রামবাসী শচীন্দ্র কলেজে ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস পালন চুনারুঘাটে রাস্তায় প্রতিবন্ধকতা আউশকান্দি ছাত্রদলের বিক্ষোভ গ্রাম পুলিশের বেতন-ভাতা পর্যায়ক্রমে বৃদ্ধি করা হবে-এমপি মিলাদ গাজী নবীগঞ্জে আনরেজিস্টার্ড ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় বন্ধে মতবিনিময় সভা
নবীগঞ্জে সরকারী রাস্তায় গেইট নির্মাণ নিয়ে উত্তেজনা ॥ সংঘর্ষের আশংকা

নবীগঞ্জে সরকারী রাস্তায় গেইট নির্মাণ নিয়ে উত্তেজনা ॥ সংঘর্ষের আশংকা

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে সরকারী রাস্তায় ব্যাক্তিগত গেইট নির্মাণ নিয়ে উত্তেজনা দেখা দিয়েছে। এ নিয়ে দু’টি পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করা হচ্ছে। এ ব্যাপারে নবীগঞ্জ থানা নির্বাহী কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানের নিকট এলাকাবাসীর পক্ষ থেকে অীবযোগ দেয়া হয়েছে।
অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার ৩নং ইনাতগঞ্জ ইউপির ১নং ওয়ার্ডের ইনাতগঞ্জ টু নবীগঞ্জ রোডের কাকরাখালী ব্রিজ হতে রাজনগর পর্যন্ত সরকারী রাস্তাটি ফাঁটা বিলের তীর ঘেসে একি ইউপির ২নং ওয়ার্ডের রাজনগর গ্রামে পৌছেছে। দীর্ঘ প্রায় ৫০ বছর ধরে নিজ আগনা, দশ নম্বর পাড়া, কাজীর গাঁও, লামনির পাড় বাসী এই রাস্তা দিয়ে যাতায়াত করে আসছে। উত্তরের বন নামক হাওরে জমি চাষ করার জন্য এলাকাবাসী গরুর হাল নিয়ে ও বিলে যাতায়াতের জন্য এবং হাট বাজারে যাতায়াতের একমাত্র রাস্তা হিসেবে ব্যবহার করে আসছে। উক্ত রাস্তা বিভিন্ন সময় ৩নং ইনাতগঞ্জ ইউপি পরিষদ ও জনপ্রতিনিধিগণ মাটি দিয়ে এবং সর্বশেষ ইট সলিং করে উন্নয়ন করে আসছেন। কিন্তু অত্র এলাকার দশ নম্বর পাড়ার আঃ আহাদ ও তার ছেলে আবু বকর প্রভাব খাটিয়ে উক্ত রাস্তার সম্মুখে (কাকরাখালী ব্রীজ প্রান্তে) সরকার বা ইউনিয়ন পরিষদের কোন রকম অনুমতি ছাড়াই নিজ নামে পাঁকা গেইট নির্মাণের জন্য উভয় দিকে পিলার তৈরী করেছেন। এতে স্থানীয় জনগণ এবং ইউনিয়ন পরিষদ আপত্তি জানালেও এতে তারা ভ্রুক্ষেপ করেনি। কাজ চালিয়ে যাচ্ছে তাদের মতো করে। এ নিয়ে এলাকাবাসী এবং আঃ আহাদ গংদের মধ্যে কয়েক দফা বাকবিতন্ডা হয়েছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে। উক্ত গেইট নির্মাণ বন্ধ করার জন্য এলাকাবাসীর পক্ষ থেকে স্থানীয় প্রশাসন, জেলা পরিষদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানের বরাবর দরখাস্ত করেছেন। এলাকাবাসী গেইট নির্মাণ কাজ বন্ধ করে কোন রাস্তাটি উন্মুক্ত করার জন্য প্রশাসনের সু-দৃস্টি কামনা করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com