শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জ অপহরণের ৭ দিনেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী

  • আপডেট টাইম রবিবার, ১৮ আগস্ট, ২০১৯
  • ৫৭২ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার শাহ্ তাজ উদ্দিন কূরেশী (রঃ) উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে নিজ বাড়ী থেকে গত ১০ আগস্ট অপহরণ করে নিয়ে যায় একদল বখাটে। ঘটনার প্রায় এক সপ্তাহ অতিবাহিত হলেও তাকে উদ্ধার করা যায়নি।
সূত্র জানায়, গত ১০ আগস্ট সন্ধ্যা ৭টার দিকে উপজেলার দেবপাড়া (বাঁশডর) গ্রামের নিজ বাড়ীর টিউবওয়েল থেকে পানি আনার পথে ওই ছাত্রীকে তুলে নিয়ে যায় একই গ্রামের একদল বখাটে। ওই ঘটনার পরপর স্কুল ছাত্রীর স্বজনরা মেয়েকে উদ্ধারে গেলে রাব্বি নামে এক যুবকের স্বজনরা উল্টো তাদের উপর হামলা করে। হামলার স্কুল ছাত্রীর পিতা-মাতা সহ ৪ জন গুরুতর আহত হয়। পরে মেয়ে ফিরিয়ে দেওয়ার আশ্বাস দেওয়ায় পরও ফিরিয়ে না দেওয়ায় ওই ছাত্রীর পিতা বাউসা দেবপাঁড়া প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আবুল কাশেম গত ১৩ আগস্ট নবীগঞ্জ থানায় রাব্বীসহ ২৫ জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নিযার্তন দমন আইনে অভিযোগ করেন। নবীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন অভিযোগটি আমলে নিয়ে নবীগঞ্জ থানার এস.আই সমর দাশকে তদন্তভার দেন।
এদিকে ৭ দিনেও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করতে পারেননি বলে মামলার বাদী অভিযোগ করেন। এছাড়া মামলার আসামীরা ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে বাদীকে হুমকি দিচ্ছেন বলে স্কুল শিক্ষক জানান।
এ বিষয়ে তদন্ত কর্মকর্তা এসআই সমর দাশ বলেন, তদন্তের দায়িত্ব পাবার পর পরই একাধিকবার আসামিদের বাড়িতে গিয়েছি। কিন্তু আসামীরা পলাতক। তারপরও আসামিদের গ্রেপ্তার ও ভিকটিম উদ্ধারে জোর তৎপরতা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com