বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আ.লীগ ক্ষমতায় থাকলেই সামগ্রিক উন্নয়ন হয়-এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ২৭ এপ্রিল, ২০১৪
  • ৪১৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার। হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই সকল শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নসহ সামগ্রিক শিক্ষার মান্নোনয়ন হয় এবং শিক্ষার হার বৃদ্ধি পায়।
গতকাল তিনি শহরতলীর আনন্দপুরে কবির কলেজ একাডেমির প্রধান ফটক উদ্বোধন কালে এসব কথা বলেন। কলেজের গভর্নিং বডির সভাপতি হিসাবে তিনি কলেজের সার্বিক সহযোগিতা অব্যাহত রাখবেন বলেও অঙ্গিকার করেন। এসময় অন্যান্যয়ের ন্যায় উপস্থিত ছিলেন কবির কলেজ একাডেমির গভর্নিং বডির সদস্য শাবান মিয়া, গভর্নিং বডির সদস্য মো: ইদ্রিছ মিয়া, মো: আব্দুর রহিম, মো: হাবিবুর রহমান, মাহমুদা আক্তার, অধ্যক্ষ মো: জালাল উদ্দিন শাওনসহ কলেজের শিক্ষক-শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com