শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৫:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
জলমহাল নিয়ে সংঘর্ষে জাহির হত্যার জের ॥ নবীগঞ্জের দেবপাড়ায় আতঙ্কে রাত কাটে নারী-শিশুদের শহরের কোর্ট স্টেশন এলাকায় অমিত ভট্টাচার্য্যরে ঝুঁকিপূর্ণ ভবন শহরের অনন্তপুরে কৃষকলীগের অফিস ভাংচুর ॥ ৪ জন আহত ৩২৭ রোগীর মাঝে দেড় কোটি টাকার সরকারি সহায়তা বিতরণ করলেন এমপি আবু জাহির তাসনুভা শামীম ফাউন্ডেশনের প্রতিবন্ধি স্কুল ও পূনর্বাসন কেন্দ্র পরিদর্শন করেছেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি স্বাস্থ্য বিধি না মেনে হোটেল রেস্তোরায় চলছে ব্যবসা নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ গ্রেফতার ২ নবীগঞ্জে কমিটি না দেয়ার জন্য নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ জাতীয়তাবাদী তরুণ দল হবিগঞ্জ জেলা শাখার নতুন কমিটি ঘোষণা নবীগঞ্জে মাসিক আইনশৃংখলা কমিটির সভায় ॥ বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলের বিরুদ্ধে মামলা না হওয়ায় ক্ষোভ
কলেজ ছাত্রী সোনিয়ার অবৈতনিক স্কুল পরিদর্শন করেছেন পুলিশ সুপার

কলেজ ছাত্রী সোনিয়ার অবৈতনিক স্কুল পরিদর্শন করেছেন পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের মাহমুদাবাদ এলাকার বাসিন্দা কলেজ ছাত্রী শিরিন আক্তার সোনিয়ার প্রতিষ্ঠিত ‘মায়ের মমতা অবৈতনিক বিদ্যালয় ও জহুরা খাতুন পাঠাগার’ পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা। গতকাল বৃহস্পতিবার দুপুরে তিনি এ স্কুলটি পরিদর্শন করেন। এ সময় তিনি স্কুলের শিক্ষার্থীদের মধ্যে ডেঙ্গু, ইভটিজিং, বাল্য বিবাহ, মাদক, জঙ্গিবাদ, গ্রাম্যদাঙ্গা সম্পর্কে গণসচেতামূলক বক্তব্য দেন এবং শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর মডেলর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাসুক আলী, ট্রাফিক এর ওসি (টিআই) ফারুক আল- মামুন ভুইয়া, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ এসএম সুরুজ আলী ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ ছানু মিয়া।
উল্লেখ্য, টিউশনি করে নিজের কষ্টার্জিত টাকা দিয়ে দরিদ্র ছেলেমেয়েদের মধ্যে শিক্ষার আলো ছড়িয়ে দিচ্ছেন কলেজছাত্রী সোনিয়া।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com