বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আলেয়া জাহির ফাউন্ডেশনের উদ্যোগে শায়েস্তাগঞ্জে হিফজুল কোরআন প্রতিযোগিতা

  • আপডেট টাইম বুধবার, ৭ আগস্ট, ২০১৯
  • ৫৭৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টর ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলেয়া জাহির ফাউন্ডেশনের উদ্যোগে শায়েস্তাগঞ্জ উপজেলা পর্যায়ে হিফজুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার শায়েস্তাগঞ্জ কামিল মাদ্রাসায় অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ। বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।
শায়েস্তাগঞ্জ উপজেলা পর্যায়ের প্রতিযোগিতায় ৬০ জন প্রতিযোগী অংশ নিয়ে ফাইনাল রাউন্ডের জন্য উত্তীর্ণ হয়েছেন ৯ জন। এর আগে হবিগঞ্জ পৌরসভা এবং সদর উপজেলা পর্যায়ের প্রতিযোগিতায় আরো ১৮ জন প্রতিযোগী উত্তীর্ণ হয়। আগামী ৮ আগস্ট লাখাই উপজেলা হলরুমে ওই উপজেলা পর্যায়ের প্রতিযোগিতায় প্রধান অতিথি থাকবেন হবিগঞ্জ-১ আসনের এমপি শাহনওয়াজ মিলাদ গাজী। সেখানে অংশগ্রহণ করবে ৫০ জন প্রতিযোগী। ২৯ আগস্ট হবিগঞ্জ পৌর টাউন হলে ফাইনাল রাউন্ডের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সেখানে প্রধান অতিথি থাকবেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মো. আবু জাহির।
আয়োজক কমিটির সদস্য সচিব মুফতি আলমগীর হোসেন সাইফী জানান, হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মো. আবু জাহির প্রতিষ্ঠিত আলেয়া-জাহির ফাউন্ডেশন এই প্রতিযোগিতার আয়োজন করে। প্রত্যেক এলাকায় তিনটি গ্র“পে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। সেখানে যারা ১ম থেকে ৩য় হবেন তারা ফাইনাল রাউন্ডে অংশগ্রহণ করবেন। ফাইনাল রাউন্ডে গ গ্র“পে যে প্রথম হবে তাকে অ্যাডভোকেট মো: আবু জাহির এমপি এর পক্ষ থেকে পবিত্র ওমরাহ পালন করানো হবে। অন্যান্য গ্র“পের জন্য রয়েছে আকর্ষনীয় অর্থ পুরস্কার। আঞ্চলিক পর্বেও অর্থ পুরস্কার প্রদান করা হবে। ওমরাহ হজ¦ ছাড়াও প্রায় ১ লাখ টাকা পুরস্কার রয়েছে এই প্রতিযোগিতায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com