শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে সাংবাদিক কাদেরকে মাটি চাপা দিয়ে হত্যার চেষ্টার ঘটনা ১০ জনের বিরুদ্ধে অভিযোগ

  • আপডেট টাইম বুধবার, ৭ আগস্ট, ২০১৯
  • ৬৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার নোয়াপাড়া এলাকার বেঙ্গাডুবা গ্রামে সাংবাদিক এম এ কাদেরকে মাটি চাপা দিয়ে হত্যার চেষ্টার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গত ১ আগষ্ট এম এ কাদের বাদি হয়ে ১০ জনকে অভিযুক্ত করে মাধবপুর থানায় অভিযোগটি দায়ের করেন।
অভিযুক্তরা হচ্ছে- বেঙ্গাডুবা গ্রামের রফিকুল ইসলাম আবু, আলী নুর, আলী হোসেন, হাবিব মিয়া, জহিরুল ইসলাম, সবুজ মিয়া, ইকবাল মিয়া, আলী আহমদ, বাবু মিয়া ও কবির মিয়া।
অভিযোগে উল্লেখ করা হয়, ভেঙ্গাডোবা গ্রামের আলী হোসেনের পিতা ইসমাইল মিয়াকে প্রায় ২ মাস পূর্বে মাধবপুর থানা পুলিশ ইয়াবাসহ আটক করে। এখনও সে জেলা হাজতে রয়েছে। এ ঘটনা নিয়ে সাংবাদিক এম এ কাদের সংবাদ প্রকাশ করতে চাইলে ভেঙ্গাডোবা গ্রামের ইসমাইলের পুত্র আলী নুর বাধা প্রদান করে। এক পর্যায়ে তাদের মধ্যে বাক-বিতন্ডা হয়। এ ঘটনার প্রায় মাস খানেক পূর্বে আলী হোসেনকে ইয়াবাসহ তার বসত ঘর থেকে আটক করে ডিবি পুলিশের এসআই ইকবাল বাহার। ওই সময়ও সংবাদের জের ধরে সাংবাদিক কাদেরের সাথে তাদের বিরোধ সৃষ্টি হয়। গত ২৩ জুলাই ইয়াবা বিক্রির প্রতিবাদ করায় একই গ্রামের মৃত সাজত আলীর পুত্র ফজলু মিয়ার সাথে ইসমাইল মিয়ার লোকজনের সংঘর্ষে আহত জব্বার মিয়া চিকিৎসাধীন অবস্থায় ২৫ জুলাই মারা যান। ওই দিন নিহতের লাশ বাড়িতে নেয়ার পথে লাশের ছবি তুলতে গেলে লোকজন কাদেরের উপর হামলা ও তার নিকট থেকে মোবাইল ফোন, ক্যামেরা ও টাকা পয়সা ছিনিয়ে নেয়। এ সময় হামলাকারীদের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে অভিযুক্তরা তাকে মাটিতে পুতে হত্যার চেষ্টা করে। এতে বাধা দিলে তার সঙ্গীয় হেলাল মিয়াকেও মারধর করা হয়। এ সময় কাদেরের চিৎকার শুনে লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com