মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

যুক্তরাষ্ট্রে এমপি আবু জাহিরকে সংবর্ধনা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯
  • ৪৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি এবং হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহিরকে সংবর্ধনা প্রদান করেছে যুক্তরাষ্ট্রের মিশিগান মহানগর আওয়ামী লীগ। গতকাল স্থানীয় একটি কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।
মিশিগান মহানগর আওয়ামী লীগের সভাপতি আব্দুস শাকুর খান মাখনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মোতালিবের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে এমপি আবু জাহির যুক্তরাজ্য থেকে যুক্তরাষ্ট্রে পৌঁছলে দলীয় নেতাকর্মীসহ বাঙালিরা তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
এদিকে-হবিগঞ্জ সোসাইটি অব মিশিগান আয়োজিত বনভোজন অনুষ্ঠানে যোগ দেন তিনি। সেখানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা শেষে র‌্যাফেল ড্র’র পুরস্কার বিতরণ করেন। এছাড়াও পৃথক সময়ে মিশিগানে বসবাসরত বাঙালিদের সাথে সৌজন্য সাক্ষাৎকালে এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকারের আমলে বাংলাদেশ অনেক দূর এগিয়েছে। বিশেষ করে হবিগঞ্জে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সকল ক্ষেত্রেই বৈপ্লবিক উন্নয়ন হয়েছে। বিশেষ করে হবিগঞ্জ জেলা এখন একটি সম্ভাবনাময় এলাকায় রূপান্তর হয়েছে। এ সময় দেশে বিনিয়োগের মাধ্যমে উন্নয়নে ভূমিকা রাখতে প্রবাসীদের প্রতি আহবান জানান তিনি। প্রসঙ্গত-গত ১০ জুলাই বুধবার সকাল ১০টায় যুক্তরাজ্যের হিথ্রো বিমানমন্দরের উদ্দেশ্যে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে যুক্তরাজ্যে গমণ করেন এমপি আবু জাহির। পরদিন ইংল্যান্ডের ইউনিভার্সিটি অব গ্রীনউইচ এ তার একমাত্র ছেলে ইফাত জামিলের সাথে সমাবর্তন অনুষ্ঠানে অংশ নেন। এ সময় এমপি পতœী আলেয়া জাহির ও কন্যা আরিফা আক্তার মুক্তি উপস্থিত ছিলেন। পরে ২৬ জুলাই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে তিনি যুক্তরাজ্য ত্যাগ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com