বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

শহরে বড় ড্রেন পরিস্কারের কাজ পরিদর্শন করলেন জেলা প্রশাসক

  • আপডেট টাইম শনিবার, ২৬ এপ্রিল, ২০১৪
  • ৪৩৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি কে গউছের উদ্যোগে এক্সকেভেটরের মাধ্যমে শহরের বড় ড্রেন খনন কাজ পরিদর্শন করলেন জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন। গতকাল শুক্রবার সকাল ১০টায় পিটিআই-এর সামনে ড্রেন খননকাজ চলাকালে তিনি ওই এলাকা পরিদর্শন করেন। প্রযুক্তি ব্যবহার করে পৌরএলাকার ড্রেন খননকাজ পরিচালিত হওয়ায় তিনি সন্তোষ প্রকাশ করেন। তিনি পৌরসভায় এ জাতীয় কর্মসুচী ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলেন আশাবাদ ব্যক্ত করেন। পরিদর্শনকালে জেলা প্রশাসক ড্রেনের উপর স্থাপনা নির্মানে অসন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন অবিলম্বে নিজ উদ্যোগে অবৈধ স্থাপনা সরিয়ে না নিলে প্রশাসনিকভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। সাথে সাথে বড় ড্রেন খননকাজে সহযোগিতা করে সুন্দর ও পরিচ্ছন্ন শহর গড়ে তোলার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর শেখ নুর হোসেন, গৌতম কুমার রায়, দিলীপ দাস, আব্দুল আউয়াল মজনু, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মধুসুদন দাস, পৌরসচিব নুর আজম শরীফ ও পৌরসভার কনজারভেন্সী ইন্সপেক্টরসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
উল্লেখ্য হবিগঞ্জ শহরের জলাবদ্ধতা দুরীকরণ, পানি নিস্কাশন বাধামুক্তকরন ও স্বাস্থ্যকর পরিবেশ সৃষ্টির লক্ষ্যে হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি, কে গউছ এবং কাউন্সিলরদের ব্যক্তিগত উদ্যোগে হবিগঞ্জ পৌর এলাকার বড় ড্রেন খননকাজ শুরু করা হয়। পৌরসভার নিয়মিত পরিচছন্নতা কর্মীদের মাধ্যমে এ কাজ কষ্টসাধ্য ও সময়সাপেক্ষ হওয়ায় আধুনিক প্রযুক্তির মাধ্যমে বড় ড্রেন পরিস্কারের পরিকল্পনা নেন মেয়র আলহাজ্ব জি, কে গউছ। গত বৃহস্পতিবার পিটিআইয়ের সামনে এক্সকেভেটরের মাধ্যমে বড় ড্রেন খননকাজ শুরু করা হয়। পৌরপরিষদ সুত্র জানায়, এক্সকেভেটরের মাধ্যমে কাজের উপযোগী ড্রেনগুলো পর্যায়ক্রমে পরিস্কার করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com