বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বার্মিংহামে হবিগঞ্জ নাগরিক সমাজের সাথে মতবিনিময়কালে এমপি আবু জাহির ॥ দেশবিরোধী চক্রান্তকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯
  • ৫০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি, সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থানীয় কমিটির সদস্য এবং হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এর সাথে মতিবিনিময় করেছেন যুক্তরাজ্যের বার্মিংহামে বসবাসরত হবিগঞ্জ নাগরিক সমাজ।
গত রবিবার বার্মিংহামের ‘এমটি ক্যাটারিং’ রেস্টুরেন্টে এই মতবিনিময়ের আয়োজন করা হয়। এ সময় সেখানে বসবাসরত নানা পর্যায়ের হবিগঞ্জের নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় এমপি আবু জাহির বলেন, বাংলাদেশের উন্নয়ন আজ বিশ্ব স্বীকৃত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে এই দেশ। খেলাধূলা থেকে শুরু করে সকল ক্ষেত্রেই বিশ্বের বিস্ময় হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে বাংলাদেশ। উন্নত-বাংলাদেশের দিকে আমরা ক্রমশ এগিয়ে যাচ্ছি। এ সকল উন্নয়ন কর্মকান্ডে প্রবাসীদেরও রয়েছে ব্যাপক ভূমিকা।
তিনি বলেন, বাংলাদশের উন্নয়ন-অগ্রযাত্রায় ইর্ষান্বিত হয়ে একটি মহল দেশ-বিদেশে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এই চক্রান্তকারীদের ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে। এমপি আবু জাহির হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ, শিল্প এলাকা প্রতিষ্ঠা ও ব্যাপক অবকাঠামোগত উন্নয়নসহ বিভিন্ন সম্ভাবনার কথা তুলে ধরেন প্রবাসীদের নিকট। সকল সম্ভবনাকে কাজে লাগিয়ে দেশে বিনিয়োগ করার জন্য প্রবাসীদের প্রতি আহবান জানান তিনি।
বিশিষ্ট কমিউনিটি নেতা আব্দুল মুকিতের সভাপতিত্বে ও মোঃ হেলাল মিয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- বার্মিংহাম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম চৌধুরী মাখন, হবিগঞ্জ সোসাইটি ম্যাডলেন্ডের সভাপতি রানা মিয়া চৌধুরী, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নূর উদ্দিন চৌধুরী বুলবুল, যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি চৌধুরী ফয়জুর রহমান মোস্তাক, হোসাইন আহমেদ, দিপু শেখ, মোসাদ্দেক আহমেদ শ্যামল, হবিগঞ্জ সোসাইটি ম্যাডলেন্ডের সাধারণ সম্পাদক এমএ মোস্তাকিম, বার্মিংহাম শ্রমিক লীগের সভাপতি রহমত আলী, লাভলুল হুদা প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com