বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৬:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলন আজ ॥ ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে প্রত্যাশা তৃণমূল নেতাকর্মীদের ভারতীয় চা পাতা চোরাচালান রোধে চুনারুঘাটে বিশেষ আইন শৃংখলা সভা অনুষ্টিত চুনারুঘাটে অনশন করে স্ত্রীর মর্যাদা পেল রিতু শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসীল ঘোষণা খালেদা জিয়ার মুক্তির দাবীতে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ নবীগঞ্জে জাতীয় পার্টি থেকে ১৫ নেতাকর্মীর গণফোরামে যোগদান হবিগঞ্জ জেলা আ.লীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের প্রচার মিছিল বানিয়াচংয়ে টিসিবি’র পেঁয়াজ বিক্রি ॥ উপচে পড়া ভীড় শহরতলীর নোয়াগাও গ্রামে টমটম চার্জে অবৈধ বিদ্যুত সংযোগ ব্যবহার করার দায়ে আদালতে মামলা নবীগঞ্জে পৌর বিএনপির ৭নং ওয়ার্ড কমিটি গঠিত ॥ দেলোয়ার সভাপতি ও কুরুশ সম্পাদক ও আলমগীর সাংগঠনিক সম্পাদক নির্বাচিত
পত্রিকা এজেন্ট লাইছের হামলায় হকার আহত

পত্রিকা এজেন্ট লাইছের হামলায় হকার আহত

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের কোর্ট মসজিদ এলাকায় কমিশনের টাকায় জন্য আব্দুর নুর (৩০) এক পত্রিকা বিক্রেতাকে পিটিয়ে আহত করেছে লাইছ মিয়া নামে এক সংবাদপত্র এজেন্টদার। আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হকার্স সমিতির মধ্যে ক্ষোভ বিরাজ করছে। গত বুধবার সকাল ৯টায় এ ঘটনা ঘটে।
জানা যায়, এড়ালিয়া গ্রামের লাইছ মিয়া দীর্ঘদিন ধরে হবিগঞ্জ কোর্ট মসজিদ এলাকায় পত্রিকা বিক্রি করে আসছে। তার কাছ হাকাররা পত্রিকা নিলেও কমিশিন কিংবা বেতন নিয়ে টালবাহান করেন। এমনকি তাদের সাথে অসদাচরন করেন তিনি। গতকাল ওই সময় আব্দুর নুর তার কমিশনের টাকা লাইছ মিয়ার কাছে চাইলে সে ক্ষিপ্ত হয়ে তাকে পিটিয়ে আহত করে। এ নিয়ে হকার সমিতির পক্ষ থেকে লাইছ মিয়ার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন। এ দিকে রাতে আহত আব্দুর নুরকে দেখতে সাংবাদিকসহ হকার সমিতির নেতৃবৃন্দরা ছুটে যান হাসপাতালে।
হকার সমিতির সভাপতি শেখ কামাল ও সাধারণ আশরাফুল আলম সবুজ জানান, ২৪ ঘন্টার ভিতরে লাইছের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে তারা কঠোর কর্মসুচির ঘোষণা দিবেন।
সদর থানার ওসি তদন্ত জিয়াউর রহমান জানান, বিষয়টি এ প্রতিনিধির কাছ থেকে শুনেছি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com