মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

সাতছড়ি উদ্যান থেকে টমটম চালকের অর্ধগলিত লাশ উদ্ধার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯
  • ৪৬০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যান থেকে আগুনে পোড়া টমটম চালক আলমগীর মিয়া (২৬) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেলে বনের গভীর থেকে এই লাশ উদ্ধার করা হয়। আলমগীর বনগাও গ্রামের রহমত আলীর ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে সাতছড়ি পল্লীর বাসিন্দা সমিরন নামে এক ব্যক্তির জঙ্গলের ভিতর আগুনে পোড়া একটি লাশ পড়ে থাকতে দেখে চুনারুঘাট থানা পুলিশকে খবর দেয়। চুনারুঘাট থানার ওসি তদন্ত আলী আশরাফের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। আলমগীর মিয়া গত শনিবার বাড়ী থেকে টমটম নিয়ে বাহির হওয়ার পর নিখোঁজ হয়।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি নাজমুল হক জানান, অন্য কোন স্থান থেকে হত্যার পর এখানে হয়ত লাশটি রেখে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এটি গলিত তবে আগুনে পোড়া নয়। এ ব্যাপারে পুলিশ তদন্ত করে রহস্য উদঘাটনের চেষ্টা করছে।
প্রসঙ্গত, কয়েক মাস পূর্বেও সাতছড়ি জাতীয় উদ্যানে আগুনে পোড়া একটি লাশ উদ্ধার করে পুলিশ। সাবেক ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থিত এই উদ্যানটি নির্জন হওয়ায় বিভিন্ন স্থান থেকে লাশ এনে গোপনে রেখে দিতে পারে দুস্কৃতিকারীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com