বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৬:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলন আজ ॥ ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে প্রত্যাশা তৃণমূল নেতাকর্মীদের ভারতীয় চা পাতা চোরাচালান রোধে চুনারুঘাটে বিশেষ আইন শৃংখলা সভা অনুষ্টিত চুনারুঘাটে অনশন করে স্ত্রীর মর্যাদা পেল রিতু শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসীল ঘোষণা খালেদা জিয়ার মুক্তির দাবীতে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ নবীগঞ্জে জাতীয় পার্টি থেকে ১৫ নেতাকর্মীর গণফোরামে যোগদান হবিগঞ্জ জেলা আ.লীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের প্রচার মিছিল বানিয়াচংয়ে টিসিবি’র পেঁয়াজ বিক্রি ॥ উপচে পড়া ভীড় শহরতলীর নোয়াগাও গ্রামে টমটম চার্জে অবৈধ বিদ্যুত সংযোগ ব্যবহার করার দায়ে আদালতে মামলা নবীগঞ্জে পৌর বিএনপির ৭নং ওয়ার্ড কমিটি গঠিত ॥ দেলোয়ার সভাপতি ও কুরুশ সম্পাদক ও আলমগীর সাংগঠনিক সম্পাদক নির্বাচিত
নবীগঞ্জে এইসএসসির ফলাফলে আইডিয়াল উইমেন্স কলেজের চমক

নবীগঞ্জে এইসএসসির ফলাফলে আইডিয়াল উইমেন্স কলেজের চমক

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলায় ফলাফলে এবারও আইডিয়াল উইমেন্স কলেজের চমক দেখিয়েছে। হবিগঞ্জ জেলার নবীগঞ্জ আইডিয়াল উইমেন্স কলেজের কলেজ এবারও চমকপ্রদ ফলাফল করেছে। বুধবার প্রকাশিত সিলেট শিক্ষা বোর্ডের উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফলে প্রতিষ্ঠানটি থেকে অংশ নেওয়া ৭০ জন পরীক্ষার্থীর মধ্যে ৬৫ পাশ করেছে। পাশের হার ৯২.৮৬%। কলেজের প্রশাসনিক বিভাগ সূত্রে জানা যায়, আইডিয়াল উইমেন্স কলেজের ২০১৮ সাল থেকে টানা দুই বছর ধরে উপজেলায় মহিলা কলেজ হিসাবে প্রথম স্থান অর্জন করে। গত ২০১৮ সালে মানবিকে সেরাদের তালিকায় থেকে ফলাফলে নিজেদের ধারাবাহিকতা অক্ষুন্ন রেখেছে। বুধবার দুপুর একটায় ফলাফলের খবর ছড়িয়ে পড়লে শিক্ষার্থীরা কলেজ প্রাঙ্গণে ছুটে আসে।
এ বছর উচ্চ মাধ্যমিক পরীক্ষায় মোট ৭০ জন শিক্ষার্থী অংশগ্রহন করে। মানবিক শাখা থেকে ৭০ জন অংশ নিয়ে ৬৫ জন পাস করেছে। মানবিক বিভাগ থেকে জিপি ৪.৫৮ পাওয়া শামীমা আক্তার জানায় অধ্যক্ষ ও শিক্ষকদের সঠিক দিক-নির্দেশনা, নিয়মিত ক্লাস ও মাসিক পরীক্ষা কারণেই এই ভালো ফলাফল হয়েছে।
কলেজের চেয়ারম্যান নিরুপম দেব ও ব্যবস্থাপনা পরিচালক ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সলিল বরণ দাশ বলেন, এই কলেজটি প্রতিষ্ঠার পর থেকেই ধারাবাহিকভাবে এই সফলতা অর্জন করে আসছে। এবারও তার ব্যতিক্রম হয়নি। আর তা সম্ভব হয়েছে আমাদের সুদক্ষ অধ্যক্ষ ও শিক্ষকদের অক্লান্ত পরিশ্রমে এবং শিক্ষার্থীদের আন্তরিক প্রচেষ্টায়। এর ধারাবাহিকতা রক্ষায় আমার নিরন্তর চেষ্টা আছে, আগেও ছিল, ভবিষ্যতেও থাকবে। আর এই ফলাফলের কৃতিত্ব পুরো নবীগঞ্জবাসীর। কলেজের অধ্যক্ষ নজির আহমেদ বলেন, আমাদের কলেজের এ সাফল্য শিক্ষকদের মেধা ও শিক্ষার্থীদের মেধার সেতুবন্ধনের ফসল। এই কলেজের অভিজ্ঞ ও মেধাবী শিক্ষক তাদের নিরন্তর চেষ্টায় আজকের ধারাবাহিক এই সাফল্য।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com