মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০২:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
মাধবপুরে চা-বাগানে কাকাতো ভাইয়ের হাতে জেঠাতো ভাই খুন যুক্তরাজ্যে গাড়ির নাম্বার প্লেটের রেজিষ্ট্রেশন নিয়ে জটিলতা ॥ আইনি লড়াইয়ে জয়ী হলেন এনটিভির ইউরোপ ব্যুরো চিফ ফারছু আহমেদ চৌধুরী শহরে প্রকাশ্যে ছাত্রলীগ নেতা আসিফ চৌধুরীকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে দূর্বৃত্তরা আজমিরীগঞ্জে হাওর থেকে যুবতীর বিকৃত লাশ উদ্ধার নবীগঞ্জে ছাতল বিলের ইজারা সমিতির সদস্যদের স্বাক্ষর জাল ইউএনও বরাবর অভিযোগ বানিয়াচঙ্গের এক মহিলাকে বিদেশ পাঠানোর নামে পাচারের অভিযোগ স্কুল-কলেজের সামনে বখাটেদের উৎপাত বন্ধে পুলিশকে কঠোর হওয়ার নির্দেশ হবিগঞ্জে ‘বিবর্তন বিজ্ঞান চক্র’র উদ্যোগে ২ দিনব্যাপী জ্যোতির্বিজ্ঞান বিষয়ক কর্মশালা সম্পন্ন মাধবপুরে গাছ থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু বাহুবলে প্রবীন আওয়ামীলীগ নেতা আকবর আলী আর নেই
লাখাইয়ে দাঙ্গা-জঙ্গিবাদ বিরোধী সভায় পুলিশ সুপার ॥ কোন ঘরে অস্ত্র থাকতে পারবে না

লাখাইয়ে দাঙ্গা-জঙ্গিবাদ বিরোধী সভায় পুলিশ সুপার ॥ কোন ঘরে অস্ত্র থাকতে পারবে না

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ বিপিএম পিপিএম বলেছেন, হবিগঞ্জের কারো ঘরে কোন প্রকার অস্ত্র রাখা যাবেনা। আমরা প্রতিটি ঘর থেকে অস্ত্র উদ্ধারে শীঘ্রই অভিযান পরিচালনা করব। পুলিশ দাঙ্গা প্রতিরোধে দৃঢ় প্রতিজ্ঞ। গতকাল সোমবার দুপুরে লাখাই উপজেলার বামৈ সরকারী উচ্চ বিদ্যালয়ে দাঙ্গা, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং ও বাল্য বিয়ে রোধে জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত গণসচেতনতামূলক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম-পিপিএম সেবা উপরোক্ত কথা বলেন। পুলিশ সুপার বলেন, বাল্যবিবাহ সমাজে অশান্তির সৃষ্টি করে। অথচ তাদের সুযোগ্য করে গড়ে তুলতে পারলে তারাই হতে পারে দেশের অগ্রনায়ক। জীবনকে তৈরী করে মানুষের কল্যাণে কাজ করতে হবে।
তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, রাস্তাঘাটে কোন বখাটে বিরক্ত করলে আমাকে জানাবে আমি অবশ্যই এদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিব। একই সাথে তিনি বলেন, যদি কোন পরিবার কাউকে অল্প বয়সে জোর করে বিয়ে দিতে চায় আমাকে ফোন করবেন আমি এসে আপনাদের পরিবারকে বুঝাব।
পুলিশ সুপার বলেন, মাদক থেকে সবাইকে দূরে থাকতে হবে। মাদকের ভয়াল থাবায় অসংখ্যা প্রাণ অকালে ঝড়ে যায়। শিক্ষার্থীদের সুন্দর জীবন গড়তে হলে পড়ালেখা মনোযোগী হতে হবে। তিনি বলেন, বাংলাদেশে জঙ্গীবাদের কোন স্থান নেই। বর্তমান সরকার অসম্প্রদায়িক দেশ গঠনে দায়িত্ব পালন করে যাচ্ছে। তাই সবাইকে জঙ্গীবাদের বিরুদ্ধে সজাগ ও সোচ্ছার থাকতে হবে। বামৈ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদ চৌধুরী। লাখাই থানার ওসি তদন্ত অজয় চন্দ্র দেবের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, লাখাই উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার এসএম রাজু আহমেদ, সহকারি পুলিশ সুপার তানিয়া সুলতানা, শোহেরীন আলম, মো. ইমরুল হাসান, মোঃ হালিমুল হারুন, লাখাই থানার অফিসার ইনচার্জ মো. এমরান হোসেন, বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ মহিনুল হক, আব্দুল করিম প্রমুখ। পরে রচনা প্রতিযোগিতা শেষে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এদিকে বিকাল ৩টার দিকে লাখাই উপজেলার ৪নং বামৈ ইউনিয়নে বিট পুলিশিং সভায় তিনি অংশগ্রহণ করেন। এ সময় পুলিশ সুপার বলেন, বিট পুলিশিং এর মাধ্যমে অনেক সমস্যা সমাধান করা যাবে। বিট পুলিশিং এর সুফল সবাই ভোগ করতে পারলে আমাদের সমাজ আরো সুন্দর ও সমৃদ্ধ হয়ে উঠবে। সভায় পুলিশ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com