বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৭:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলন আজ ॥ ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে প্রত্যাশা তৃণমূল নেতাকর্মীদের ভারতীয় চা পাতা চোরাচালান রোধে চুনারুঘাটে বিশেষ আইন শৃংখলা সভা অনুষ্টিত চুনারুঘাটে অনশন করে স্ত্রীর মর্যাদা পেল রিতু শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসীল ঘোষণা খালেদা জিয়ার মুক্তির দাবীতে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ নবীগঞ্জে জাতীয় পার্টি থেকে ১৫ নেতাকর্মীর গণফোরামে যোগদান হবিগঞ্জ জেলা আ.লীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের প্রচার মিছিল বানিয়াচংয়ে টিসিবি’র পেঁয়াজ বিক্রি ॥ উপচে পড়া ভীড় শহরতলীর নোয়াগাও গ্রামে টমটম চার্জে অবৈধ বিদ্যুত সংযোগ ব্যবহার করার দায়ে আদালতে মামলা নবীগঞ্জে পৌর বিএনপির ৭নং ওয়ার্ড কমিটি গঠিত ॥ দেলোয়ার সভাপতি ও কুরুশ সম্পাদক ও আলমগীর সাংগঠনিক সম্পাদক নির্বাচিত
মাধবপুরে বৃদ্ধ মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার

মাধবপুরে বৃদ্ধ মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের কাজীরচক গ্রামের একটি গোয়ালঘর থেকে গতকাল সোমবার দুপুরে নুরজাহান বেগম (৬০) নামে এক মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এটি আত্মহত্যা না হত্যা এ নিয়ে নানা গুঞ্জন চলছে এলাকায়। নুরজাহান বেগম ওই গ্রামের আব্দুল জালালের তালাকপ্রাপ্ত স্ত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে নুরজাহান গোয়ালঘরে ঘুমাতেন। প্রতিদিনের মত রোববার দিবাগত রাতেও গোয়ালঘরে ঘুমান নুরজাহান। গতকাল অনেক বেলা গড়িয়ে গেলেও তিনি ঘর থেকে বের হচ্ছিলেননা। পরে ঘরের একটি জানালা ভেঙ্গে ভেতরে গিয়ে বাড়ির লোকজন নুরজাহানকে ঘরের তীরের সঙ্গে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এ ঘটনার পর তার একমাত্র ছেলে শাহআলম ও ছেলের বউ দুধ বানু পালিয়ে যায়। এতে করে বৃদ্ধা নুরজাহানের মৃত্যু নিয়ে রহস্যের দানা বেঁেধছে।
পুলিশ সূত্র জানায়, তার একমাত্র ছেলে দুবাই প্রবাসী শাহআলম প্রায় ২ বছর পুর্বে দুধবানু নামে এক মেয়েকে বিয়ে করে। পুত্রবধু ঘরে আসার কিছুদিন পর থেকেই তার সংসারে অশান্তির সৃষ্টি হয়। পুত্রবধূর মানসিক অত্যাচারে বিপর্যস্থ ছিল নুরজাহান। ঠিকমতো খাবার দাবারও জুটতনা। একপর্যায়ে তার ঠাঁই হয় গোয়াল ঘরে। সেখানেই তিনি অমানবিকভাবে রাতযাপন করেন একাকি।
খবর পেয়ে কাশিমনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুর রহমান গোয়ালঘরের মেঝে থেকে হতভাগ্য নুরজাহান বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে মাধবপুর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান বলেন, এ মহিলাকে তার পুত্রবধূ মানসিক নির্যাতন করত। তবে ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া এ মৃত্যু সম্পর্কে কিছু নিশ্চিত করে বলা যাচ্ছে না।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com