বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৬:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলন আজ ॥ ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে প্রত্যাশা তৃণমূল নেতাকর্মীদের ভারতীয় চা পাতা চোরাচালান রোধে চুনারুঘাটে বিশেষ আইন শৃংখলা সভা অনুষ্টিত চুনারুঘাটে অনশন করে স্ত্রীর মর্যাদা পেল রিতু শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসীল ঘোষণা খালেদা জিয়ার মুক্তির দাবীতে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ নবীগঞ্জে জাতীয় পার্টি থেকে ১৫ নেতাকর্মীর গণফোরামে যোগদান হবিগঞ্জ জেলা আ.লীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের প্রচার মিছিল বানিয়াচংয়ে টিসিবি’র পেঁয়াজ বিক্রি ॥ উপচে পড়া ভীড় শহরতলীর নোয়াগাও গ্রামে টমটম চার্জে অবৈধ বিদ্যুত সংযোগ ব্যবহার করার দায়ে আদালতে মামলা নবীগঞ্জে পৌর বিএনপির ৭নং ওয়ার্ড কমিটি গঠিত ॥ দেলোয়ার সভাপতি ও কুরুশ সম্পাদক ও আলমগীর সাংগঠনিক সম্পাদক নির্বাচিত
তিতখাই গ্রামে সংঘর্ষে আহত ১০ ॥ ৫ দাঙ্গাবাজ আটক

তিতখাই গ্রামে সংঘর্ষে আহত ১০ ॥ ৫ দাঙ্গাবাজ আটক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার তিতখাই গ্রামে জায়গা দখল নিয়ে দু’দল লোকের সংঘর্ষে মহিলাসহ ১০ জন আহত হয়েছে। এ ঘটনায় ৫ দাঙ্গাবাজকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা যায়, ওই গ্রামেতর জয়নাল আবেদীনের সাথে তার প্রতিবেশী আব্দুর রউফের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে গতকাল ওই সময়ে উভয় পরে লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে সদর থানার এসআই পলাশ চন্দ্র দাসসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করে। এ সময় সংঘর্ষে উস্কানি ও জড়িত থাকার দায়ে জামাল মিয়া, নবীর হোসেন, আয়াত আলী, আহাম্মদ আলী ও মামুন মিয়াকে করে।
গতকাল বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com