শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যকরি কমিটির অভিষেক

  • আপডেট টাইম সোমবার, ১৫ জুলাই, ২০১৯
  • ৫৮০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, চলমান উন্নয়নে সাংবাদিকদের রয়েছে বলিষ্ট ভূমিকা। এই অগ্রগতির ধারা অব্যাহত রাখতে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশেনে আপোষহীন হতে হবে। সাংবাদিক সমাজ ঐক্যবদ্ধ না থাকলে সমাজের উন্নয়নে ভূমিকা রাখতে পারবেন না। তাই সকল সাংবাদিককে ঐক্যবদ্ধ থেকে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করতে হবে। তাহলেই সমাজের উন্নতি ঘটবে। তিনি বলেন, গত প্রায় ১০ বছর ধরে হবিগঞ্জ-লাখাই ও শায়েস্তাগঞ্জে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছি। এসব উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য। সাংবাদিকরা সমাজের আয়না। তাদের কলমের মাধ্যমে উঠে আসা অসঙ্গতিগুলোকে আমরা সমাধান করি। ভাল কিছু করতে হলে সবসময় খবরের পেছনের খবর বের করে আনতে হবে। অপরাধী যেই হোক না কেন তার কর্মকান্ড সম্পর্কে লিখা প্রয়োজন।
গতকাল রবিবার বেলা ১২টায় হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যকরি কমিটির বর্ণাঢ্য অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জের সাংবাদিকদের মাঝে এক সময় মনোমালিন্য ছিল। আমার ডাকে সারা দিয়ে আপনারা ঐক্যবদ্ধ হয়েছেন। এই ঐক্যবদ্ধতার ধারাকে অব্যাহত রেখে হবিগঞ্জের উন্নয়নে সকল সাংবাদিককে ভূমিকা রাখতে হবে। এ সময় তিনি অতীতের ন্যায় আগামীদিনেও যে কোনও সমস্যায় সাংবাদিকদের পাশে থাকার আশ্বাস প্রদান করেন। পরে হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের কল্যাণ তবহিলের জন্য ২ লাখ টাকার অনুদান ঘোষণা করেন এমপি আবু জাহির।
নতুন কমিটির সভাপতি রাসেল চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসএম সুরুজ আলী ও সহ-সভাপতি শাকিল চৌধুরীর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক তারেক মোহাম্মদ জাকারিয়া, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার এএসএম রাজু আহমেদ, এয়ারলিংক ক্যাবল নেটওয়ার্কের চেয়ারম্যান নাজমুল আনাম খান তুহিন। বক্তৃতা করেন হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, প্রেসক্লাবের সাবেক সভাপতি সফিকুর রহমান চৌধুরী, মোঃ ফজলুর রহমান, মোহাম্মদ নাহিজ, বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, শোয়েব চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকন, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ইসমাঈল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নির্মল ভট্টাচার্য্য রিংকু, শিশুরোগ বিশেষ ডাক্তার মোঃ জমির আলী, বিশিষ্ট কবি ও সাহিত্যিক তাহমিনা বেগম গিনি, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, হবিগঞ্জ মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, মাধবপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সুফিয়া খাতুন হেলেন, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি সায়েদুজ্জামান জাহির, সাবেক সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাবেক সভাপতি আবু ছালেহ মোঃ নুরুজ্জামান চৌধুরী, সাবেক সভাপতি প্রদীপ দাস সাগর, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হালিম, শরীফ চৌধুরী, শ্রীকান্ত গোপ, মোহাম্মদ নুর উদ্দিন, মোঃ ছানু মিয়া, মাছ রাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি চৌধুরী মাসুদ আলী ফরহাদ, সময় টিভি জেলা প্রতিনিধি রাশেদ আহমদ খান, ভোরের কাগজের জেলা প্রতিনিধি সফিকুল আলম চৌধুরী, আমেরিকা প্রবাসী সাংবাদিক মোস্তফা কামাল, চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরাম এর সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক রাজু, বানিয়াচং উপজেলা সাংবাদিক ফোরাম এর সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন সুমন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সামছুজ্জামান, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ তাওহিদুল ইসলাম, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আমেরিকা প্রবাসী সেলিম আজাদ, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সম্মানিত সদস্য অ্যাডঃ শাহ ফখরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ইলিয়াস আলী মাসুক, মোশাহিদ আলম, সদস্য কাজল সরকার, বাংলা টিভির মাধবপুর উপজেলা প্রতিনিধি হামিদুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই হবিগঞ্জ টিভি জার্নলিস্ট এসোসিয়েশনের স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহিরসহ অন্যান্য অতিথিবৃন্দ। এছাড়াও প্রধান অতিথি, বিশেষ অতিথি এবং সংগঠনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদককে ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়। বর্তমান কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান সংগঠনের উন্নয়নে ৫০ হাজার টাকা অনুদান ঘোষণা করেন। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য ও এসএ টিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি আব্দুর রউফ সেলিম। গীতাপাঠ্য করেন সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি প্রদীপ দাস সাগর। অনুষ্ঠান শেষে মধ্যাহ্নভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন বাড্স কেজি এন্ড হাইস্কুলের ছাত্রী দিশা ও ছাত্র আরিয়ান। গান পরিবেশন করেন চ্যানেল আয়ের সেরাকন্ঠ তারকা মিঠুন রায়, হবিগঞ্জের উদিয়মান সংগীত শিল্পী পাপড়ী সরকার ভাবনা, শিউলী রানী দাশ, শ্রীবাস আচার্য্য, আব্দুল আউয়াল। এছাড়াও গান পরিবেশ করে হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম মোস্তফা রফিক ও সময় টিভি জেলা প্রতিনিধি রাশেদ আহমদ খান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com