সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত ব্যবসায়ী কল্যাণ সমিতি’র নির্বাচন ॥ শামছুল হুদা-আলমগীর প্যানেলের নিঙ্কুশ বিজয় নবীগঞ্জের ঘোলডোবা এম সি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি বিলুপ্ত মাধবপুরে দোকান থেকে ১১ বস্তা ভিজিডির চাল জব্দ যুক্তরাষ্ট্রে জ্বালানি ব্যবহারে গ্যাসের ভূমিকা শীর্ষক কনফারেন্সে এমপি আবু জাহির শহরের পুরাতন খোয়াই নদীতে ২৫০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ সামাজিক সংগঠন ‘বন্ধু মেলা’ এর আহ্বায়ক কমিটি গঠন মাধবপুরে দু’মাদক পাচারকারীকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড অসাধু বিদ্যুৎ কর্মচারীদের সহযোগিতায় শহরের অর্ধশতাধিক অবৈধ টমটম গ্যারেজ নবীগঞ্জে বিয়ের প্রস্তাবে সম্মতি না দেয়ায় দুই বোনকে পিঠিয়ে আহত
দিরাই উপজেলায় সেরা জনপ্রতিনিধি ইউপি চেয়ারম্যান রতন তালুকদার

দিরাই উপজেলায় সেরা জনপ্রতিনিধি ইউপি চেয়ারম্যান রতন তালুকদার

সুনামগঞ্জ প্রতিনিধি ॥ বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে সুনামগঞ্জের দিরাই উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে চলতি বছর ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে অসামান্য অবদানের জন্য উপজেলায় সেরা জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার। গতকাল বৃহস্পতিবার দুপুর ২টায় দিরাই উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে শহরের উপজেলা পরিষদের হলরুমে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দিরাই উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার বাবু বিশ্বজিত দেব এর সভাপতিত্বে ও হেপী সরকার ও সজ্ঞয় চৌধুরীর যৌথ সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আলম চৌধুরী।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিরাই পৌরসভার চেয়ারম্যান মোঃ মোশারফ মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ রিপা সিনহা, চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার প্রমুখ। প্রধান অতিথি দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আলম চৌধুরী বলেন, এই উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে চরনারচর ইউনিয়নের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার, তার ইউনিয়নের জনগনের উন্নয়নমূলক কর্মকান্ডে জনগনকে সম্পৃত্ত করে রাস্তাঘাট, ব্রীজ কালর্ভাডসহ অসংখ্য জনকল্যাণমূলক কাজে অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ চলতি বছর এই উপজেলায় সেরা জনপ্রতিনিধি হিসেবে তাকে নির্বাচিত করা হয়েছে। একজন জনপ্রতিনিধি হয়ে জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাওয়ায় রতন আজ যে সম্মানটি অর্জন করেছেন এই অর্জনটা মূলত চরনারচর ইউনিয়নবাসীর। তিনি উপজেলার মধ্যে সেরা জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে আজ দিরাইবাসীকে সম্মানিত করেছেন। তিনি আরো বলেন, আসুন রতনের মতো আমরা যারা জনপ্রতিনিধি রয়েছি সবাই মিলে এটাকে মানবসেবা মনে করে কাজ করলে দিরাই উপজেলা কোনদিন আর অবহেলিত থাকবে না। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি। আলোচনা সভা শেষে সেরা জনপ্রতিনিধি হিসেবে চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদারের হাতে সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের অতিথিরা।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com