বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

দিরাই উপজেলায় সেরা জনপ্রতিনিধি ইউপি চেয়ারম্যান রতন তালুকদার

  • আপডেট টাইম শুক্রবার, ১২ জুলাই, ২০১৯
  • ৬২৩ বা পড়া হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি ॥ বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে সুনামগঞ্জের দিরাই উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে চলতি বছর ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে অসামান্য অবদানের জন্য উপজেলায় সেরা জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার। গতকাল বৃহস্পতিবার দুপুর ২টায় দিরাই উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে শহরের উপজেলা পরিষদের হলরুমে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দিরাই উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার বাবু বিশ্বজিত দেব এর সভাপতিত্বে ও হেপী সরকার ও সজ্ঞয় চৌধুরীর যৌথ সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আলম চৌধুরী।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিরাই পৌরসভার চেয়ারম্যান মোঃ মোশারফ মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ রিপা সিনহা, চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার প্রমুখ। প্রধান অতিথি দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আলম চৌধুরী বলেন, এই উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে চরনারচর ইউনিয়নের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার, তার ইউনিয়নের জনগনের উন্নয়নমূলক কর্মকান্ডে জনগনকে সম্পৃত্ত করে রাস্তাঘাট, ব্রীজ কালর্ভাডসহ অসংখ্য জনকল্যাণমূলক কাজে অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ চলতি বছর এই উপজেলায় সেরা জনপ্রতিনিধি হিসেবে তাকে নির্বাচিত করা হয়েছে। একজন জনপ্রতিনিধি হয়ে জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাওয়ায় রতন আজ যে সম্মানটি অর্জন করেছেন এই অর্জনটা মূলত চরনারচর ইউনিয়নবাসীর। তিনি উপজেলার মধ্যে সেরা জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে আজ দিরাইবাসীকে সম্মানিত করেছেন। তিনি আরো বলেন, আসুন রতনের মতো আমরা যারা জনপ্রতিনিধি রয়েছি সবাই মিলে এটাকে মানবসেবা মনে করে কাজ করলে দিরাই উপজেলা কোনদিন আর অবহেলিত থাকবে না। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি। আলোচনা সভা শেষে সেরা জনপ্রতিনিধি হিসেবে চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদারের হাতে সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের অতিথিরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com