বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
মাধবপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ ধুলিয়াখালে তুচ্ছ ঘটনা নিয়ে ২ শ্রমিককে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে একদল দূর্বৃত্ত লাখাই উপজেলায় ২ কোটি ১১ লাখ টাকা ব্যয়ে নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করেছেন এমপি আবু জাহির মাধবপুরে ৩ মাদক ব্যবসায়ীর বিনাশ্রম কারাদন্ড ॥ জরিমানা নবীগঞ্জে প্রধান শিক্ষকের সাথে সহকারি শিক্ষকদের বিরোধে পাঠদানে ব্যাঘাত ॥ শিক্ষকদের স্কুলে অনুপস্থিত না থাকতে দেয়ার জের নবীগঞ্জ পৌরসভায় একুশে বই মেলায় দর্শনার্থীদের ভীড় নবীগঞ্জের দেবপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডে গণফোরামের কমিটি গঠন বিএনপি নেতা লুৎফুর রহমানের উমরা পালন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত আজমিরীগঞ্জে দেশীয় অস্ত্রসহ ২ যুবককে পুলিশে সোপর্দ করেছে জগৎপুর গ্রামবাসী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্বল হয়েছে-বিমান প্রতিমন্ত্রী
দিরাই উপজেলায় সেরা জনপ্রতিনিধি ইউপি চেয়ারম্যান রতন তালুকদার

দিরাই উপজেলায় সেরা জনপ্রতিনিধি ইউপি চেয়ারম্যান রতন তালুকদার

সুনামগঞ্জ প্রতিনিধি ॥ বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে সুনামগঞ্জের দিরাই উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে চলতি বছর ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে অসামান্য অবদানের জন্য উপজেলায় সেরা জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার। গতকাল বৃহস্পতিবার দুপুর ২টায় দিরাই উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে শহরের উপজেলা পরিষদের হলরুমে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দিরাই উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার বাবু বিশ্বজিত দেব এর সভাপতিত্বে ও হেপী সরকার ও সজ্ঞয় চৌধুরীর যৌথ সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আলম চৌধুরী।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিরাই পৌরসভার চেয়ারম্যান মোঃ মোশারফ মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ রিপা সিনহা, চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার প্রমুখ। প্রধান অতিথি দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আলম চৌধুরী বলেন, এই উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে চরনারচর ইউনিয়নের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার, তার ইউনিয়নের জনগনের উন্নয়নমূলক কর্মকান্ডে জনগনকে সম্পৃত্ত করে রাস্তাঘাট, ব্রীজ কালর্ভাডসহ অসংখ্য জনকল্যাণমূলক কাজে অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ চলতি বছর এই উপজেলায় সেরা জনপ্রতিনিধি হিসেবে তাকে নির্বাচিত করা হয়েছে। একজন জনপ্রতিনিধি হয়ে জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাওয়ায় রতন আজ যে সম্মানটি অর্জন করেছেন এই অর্জনটা মূলত চরনারচর ইউনিয়নবাসীর। তিনি উপজেলার মধ্যে সেরা জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে আজ দিরাইবাসীকে সম্মানিত করেছেন। তিনি আরো বলেন, আসুন রতনের মতো আমরা যারা জনপ্রতিনিধি রয়েছি সবাই মিলে এটাকে মানবসেবা মনে করে কাজ করলে দিরাই উপজেলা কোনদিন আর অবহেলিত থাকবে না। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি। আলোচনা সভা শেষে সেরা জনপ্রতিনিধি হিসেবে চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদারের হাতে সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের অতিথিরা।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com