বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৪:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে ছোট্ট ছোঁয়া দাফন সম্পন্ন ॥ পরিবারে চলছে শোকের মাতম প্রধানমন্ত্রী অবহেলিত মানুষের কাছে স্বাস্থ্য সেবা পৌছে দিচ্ছেন-ডাঃ মুশফিক চৌধুরী নবীগঞ্জে বিভিন্ন স্কুলে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত ফি আদায় বাহুবলে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি ॥ আটক ১ বারাপৈলের জয়নাল মিয়ার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় প্রতিবাদ সমাবেশ নবীগঞ্জে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিএনপি নেতা আব্দুল হাই বহিষ্কার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিয়ে মোতাচ্ছিরুল ইসলামের মতবিনিময় দক্ষিণ তেঘরিয়া থেকে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার চান্দপুর ও মির্জাপুরে মাদক ও দাঙ্গা প্রতিরোধে সচেতনতামূলক সভা বাংলাদেশ খেলাফত মজলিস হবিগঞ্জ জেলা শাখার প্রশিক্ষণ বৈঠক অনুষ্ঠিত
বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে ৪০ লাখ টাকার চেক বিতরণ করলেন এমপি আবু জাহির

বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে ৪০ লাখ টাকার চেক বিতরণ করলেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার ৮১টি প্রতিষ্ঠানের উন্নয়নে ৪০ লাখ ২৯ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। গত শনিবার দুপুরে সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত থেকে এই চেক বিতরণ করেন।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাখাওয়াত হোসেন রুবেলের সভাপতিত্বে চেক বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জাহান প্রমুখ।
প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জানান, দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের নির্বাচনী এলাকা ভিত্তিক (বি-২য়) টিআর নগদ অর্থ বরাদ্দ প্রকল্পের আওতায় শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান, কবরস্থান-শ্মশান এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ ৮১টি প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য এই চেক বিতরণ করা হয়েছে। এ সময় ক্যান্সার আক্রান্ত ৩ রোগীর স্বজনদের হাতেও ৫০ হাজার টাকা করে সরকারি সহায়তার চেক তুলে দেয়া হয়েছে।
চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নের স্বার্থে এই বরাদ্দ প্রদান করা হয়েছে। হবিগঞ্জের প্রায় সকল ধর্মীয় প্রতিষ্ঠানেই গত দশ বছরে একাধিকবার বরাদ্দ দিয়েছি আমরা। অনেক সময় সরকারি বরাদ্দে প্রতিষ্ঠানগুলোর উন্নয়ন হলেও সাধারণ জনগণ সে সম্পর্কে অবগত করা হয় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বরাদ্দের কথা সকলকে জানাতে হবে। তাহলেই সরকারের মহতী উদ্যোগের সঠিক মূল্যায়ন করবেন জনগণ। এ সময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করতে সকলের প্রতি আহবান জানান।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com