শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শহরে বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ঠ জনজীবন ॥ বিক্ষুব্ধদের বিদ্যুৎ অফিসে হামলা

  • আপডেট টাইম বুধবার, ২৩ এপ্রিল, ২০১৪
  • ৩৭৫ বা পড়া হয়েছে

আব্দুল হালীম ॥ হবিগঞ্জ শহরে বিদ্যুৎ ব্যবস্থা বিপর্যস্ত হয়ে পড়েছে। এতে বিক্ষুব্ধ জনতা গতকাল রাতে বিদ্যুৎ অফিসে হামলা চালিয়েছে। এ সময় নির্বাহী প্রকৌশলীর অফিসসহ কয়েকটি দরজা-জানালা ভাংচুর করা হয়। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।
হবিগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানেই প্রচন্ড তাবদাহে অতিষ্ঠ হয়ে উঠেছে সাধারণ মানুষ। এর মধ্যে শহরে বিদ্যুৎ ব্যবস্থা বিপর্যস্ত হয়ে পড়ার কারনে মানুষ নাভিশ্বাস হয়ে উঠেছে। মঙ্গলবার সকাল থেকে রাত ১২টা পর্যন্ত শহরের চৌধুরী বাজার, বানিজ্যিক এলাকা, ডাকঘর এলাকা, কালিবাড়ি রোড, পিটিআই সড়ক, বগলা বাজার, মোহানপুর, কোর্টষ্টেশন রোড, রাজনগর, সায়েস্তানগর, নোয়াবাদ, মুসলিক কোয়ার্টারসহ আশপাশ এলাকায় কমপক্ষে ৩০ থেকে ৪০ বার বিদ্যুৎ লুকোচুরি খেলা খেলে। বিদ্যুতের এ ভয়াবহ ভেলকিবাজিতে অতিষ্ঠ হয়ে সাধারণ যুবকরা সন্ধ্যায় বিদ্যুৎ অফিসে হামলা চালিয়েছে। তবে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা জানায়, শহরের প্রতিটি এলাকায় এখন ট্রান্সফর্মারগুলোর উপর চাপ বাড়ছে। তারা জানান, বাসা-বাড়িতে এখন ফ্রিজ, টিভি ছাড়াও এয়ারকন্ডিশন, ওয়াশিং মেশিন, প্রেসারকুকার, ওভেনসহ নানা ধরনের ইলেকট্রনিক পণ্য ব্যবহার হচ্ছে। যে কারনে ট্রান্সফর্মারগুলোতে ফিউজ নষ্ট হয়ে যাচ্ছে। আর একটি ফিউজ পরিবর্তন করতে কিছু সময় খরচ হয়। তারা জানান, বিদ্যুৎ বিভাগ গ্রাহকদের কষ্ট লাঘবে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com