বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে যুবতীর আত্মহত্যা

  • আপডেট টাইম বুধবার, ২৬ জুন, ২০১৯
  • ৪৯৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে এক যুবতী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। যুবতীর নাম কেয়া রানী দাশ (১৬)। তিনি নবীগঞ্জ উপজেলার করগাও ইউনিয়নের বেগমপুর গ্রামের বাচ্চু দাশের মেয়ে।
পুলিশ ও তার পরিবার সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার দুপুরের খাবার খাওয়ার পর পারিবারিক কথা নিয়ে রাগ করে নিজের শয়ন কক্ষে গিয়ে দরজা বন্ধ করে দেয় কেয়া। পরে ঘরের তীরের সাথে ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায় পরিবারের লোকজন। তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে সুরাতহাল রিপোর্ট তৈরি করে লাশ মর্গে প্রেরণ করে। নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি শুনেছি আমার অফিসার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com