শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আদর্শের মৃত্যু হয়না-এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ২৩ জুন, ২০১৯
  • ৪৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, আওয়ামী লীগের সাফল্যে রয়েছে অনেক বর্নাঢ্য ইতিহাস। কোন আদর্শের যে মৃত্যু হয়না আওয়ামী লীগ তার অন্যতম প্রমাণ। বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল শনিবার সন্ধায় দলীয় কার্যালয়ে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ এখন এই উপমহাদেশের অন্যতম গণতান্ত্রিক সংগঠন। তিনি দলীয় নেতাকর্মীদের সংগঠনের আদর্শ অুন্ন রেখে কাজ করে যাওয়ার আহবান জানান।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি বলেন, বাংলাদেশ এবং আওয়ামী লীগ অবিচ্ছিন্ন। দুটোকে আলাদা করার সুযোগ নেই। তিনি দলীয় নেতাকর্মীদের আওয়ামী লীগের ইতিহাস পড়ার আহবান জানান।
অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন-সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মর্তুজা হাসান, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এডভোকেট হুমায়ুন কবীর সৈকত, সদস্য মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান প্রমুখ। এর আগে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ছাত্রলীগ নেতা তাজুল ইসলাম, গীতা পাঠ করেন শ্রমিকলীগ নেতা প্রফুল্ল চন্দ্র বৈষ্ণব। সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আলমগীর খান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com