সংবাদ শিরোনাম : 

 **  আন্তঃজেলা মোটরসাইকেল চোরের গডফাদার নুরুল হক কারাগারে **  বাহুবল উপজেলা ইসলামী ফ্রন্টের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত **  হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জ লতিফিয়া ক্বারী সোসাইটির কাউন্সিল সম্পন্ন **  নবীগঞ্জ উইমেন্স কলেজের দ্বাদশ শ্রেণির নির্বাচনী পরীক্ষার ফল প্রকাশ **  বাহুবলে দেড়শ লিটার দেশীয় মদসহ আটক ১ **  শহরের টাউন হল রোডে পরিচালিত হয়েছে রাত্রীকালীন পরিচ্ছন্নতা কাজ **  বাহুবলে নাশকতার অভিযোগে বিএনপি নেতা রশিদ আটক **  সায়হামের তোলার গো-ডাউনে ভয়াবহ অগ্নিকান্ড ॥ নিয়ন্ত্রনে কাজ করেছে ৯ ইউনিট ॥ ৭৫ কোটি টাকার মাল পুড়ে ছাই **  হবিগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল শুরু **  শৃংখলার উন্নয়ন ঘটিয়ে সুশাসনের মডেল করবো হবিগঞ্জকে-আবু জাহির **  জেএসসি-জেডিসি ও প্রাথমিক সমাপনীর ফল ২৪ ডিসেম্বর **  ব্যালটের মাধ্যমেই খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করা হবে-জি কে গউছ **  শহরে পুলিশ এসল্ট মামলায় গ্রেফতার ৩ **  চুনারুঘাটে ড. আহমদ আব্দুল কাদের ভোট বিপ্লবের মাধ্যমে জনতা ধানের শীষের বিজয়কে সুনিশ্চিত করবে **  হবিগঞ্জ রেড ক্রিসেন্টে পারিবারিক যোগাযোগ পুনঃস্থাপন বিষয়ক কর্মশালা **  বাহুবলে ট্রেনে কাটা যুবকের মরদেহ উদ্ধার **  আমাকে একবার ঋণ পরিশোধ করার সুযোগ দিন-শংকর পাল

Daily Archives: এপ্রিল ২৩, ২০১৮

শায়েস্তাগঞ্জে বিদ্যুতায়িত হয়ে ধান মাড়াই শ্রমিকের প্রাণহানী

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জে বিদ্যুতায়িত হয়ে ধান মাড়াই শ্রমিকের প্রাণহানী ঘটেছে। গতকাল সকাল ৯টার দিকে শায়েস্তাগঞ্জের নতুন ব্রিজ এলাকায় আফজাল মিয়ার ওয়ার্কশপে এ ঘটনাটি ঘটে। নিহত শ্রমিকের নাম শফিক মিয়া (৫২)। তিনি চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের কাতিশাইল গ্রামের বাজিদ উল্লার ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সকালে শফিক মিয়া তার ধানমাড়াই মেশিন মেরামত করানোর জন্য নতুন ব্রিজ এলাকার আফজাল মিয়ার ওয়ার্কশপে যান। এসময় ওয়ার্কশপের দরজা বিদ্যুতায়িত হলে শফিক মিয়া স্পর্শ করার সাথে সাথে তিনিও বিদ্যুতায়িত হন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। ওয়ার্কশপের ভেতরে ওয়্যারিংয়ে কোনধরণের ত্র“টির কারণে এমনটি হতে পারে বলে বিদ্যুত কর্মকর্তা জানান।

জেলা তাঁতীলীগের কমিটি গঠন মুদ্দত সভাপতি, জসিম সম্পাদক

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ তাঁতীলীগ হবিগঞ্জ জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে কেন্দ্রীয় তাঁতীলীগের অন্যতম সদস্য ও পুটিজুরি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মুদ্দত আলীকে সভাপতি ও সাবেক জেলা সদস্য সচিব মোঃ জসিম উদ্দিন সরদারকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার জেলা পরিষদ মিলনায়তনে জেলা তাঁতীলীগের সম্মেলন শেষে কেন্দ্রীয় তাঁতীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ শওকত আলী নতুন কমিটি ঘোষনা করেন। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মোঃ আবু জাহির, কেন্দ্রীয় তাঁতীলীগের সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ, হবিগঞ্জ-২ আসনের এমপি এডভোকেট আব্দুল মজিদ খান, কেন্দ্রীয় তাঁতীলীগের কার্যকরি সভাপতি সাধনা দাস গুপ্তসহ কেন্দ্রীয় তাতীলীগের নেতৃবৃন্দরা। নতুন কমিটির সভাপতি-সেক্রেটারীকে আগামী ১ মাসের ...

পইলে আইন শৃংখলা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার ৪নং পইল ইউনিয়নে আইন শৃংখলা রক্ষা কমিটির আয়োজনে গতকাল রবিবার রাতে দেবপাড়ায় এক সভা অনুষ্ঠিত হয়েছে। হবিগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান সৈয়দ আহমদুল হকের সভাপতিত্বে উক্ত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হবিগঞ্জ সার্কেল মোঃ রবিউল ইসলাম, হবিগঞ্জ সদর উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মর্জিনা আক্তার, হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াসিনুল হক, পইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, স্থানীয় মুরুব্বিয়ানবৃন্দ ও যুব সম্প্রদায়। ইউপি সদস্যগনের মাঝে বক্তব্য রাখেন, মোঃ মোস্তফা জামাল, মোঃ বাবর আলী, আব্দুল জলীল মিন্টু, মোঃ রফিকুল ইসলাম, মোঃ আবু তাহের, শিবেন্দ্র চন্দ্র শিবু, আব্দুল কাইয়ূম ও আমিনা বেগম। বিভিন্ন শ্রেণী পেশার হাজারো মানুষের উপস্থিতিতে পইল ইউপির সার্বিক ...

টাকা আত্মসাৎ মামলায় সিপি ফুডস এর মালিক গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ টাকা আত্মসাৎ মামলায় আনোয়ারুল সোহাগ নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রাত ১২ টার দিকে হবিগঞ্জ শহরের কোর্ট ষ্টেশন ফাড়ির এসআই সাইফুলের নেতৃত্বে পুলিশ কোর্ট ষ্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করে। পুলিশ সূত্রে জানা যায়, সোহাগ তার ব্যবসার জন্য শহরের মোহনপুর এলাকার আজিজুল ইসলাম সজীবের নিকট থেকে প্রায় ২ বচর পূর্বে ১০ লাখ টাকা কর্জ গ্রহণ করেন। পরবর্তীতে সজীব তার পাওনা টাকা চাইলে সোহাগ দেই দিচ্ছি বলে সময় ক্ষেপন করতে থাকেন। এক পর্যায়ে সজীব তার নিকট থেকে কর্জ নেয়া ১০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ এনে গত ৩০ মার্চ হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

জেলা যুবলীগ সভাপতির উপর হামলার ঘটনায় কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দের নিন্দা

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম ও তার সহযোগি যুবলীগ নেতৃবৃন্দের উপর সস্ত্রাসী হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন যুবলীগ চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুন অর রশীদ। সংবাদপত্রে প্রদত্ত এক বিবৃতিতে তারা বলেন, আতাউর রহমান সেলিম একজন পরীক্ষিত কর্মী। আতাউর রহমান সেলিমের গাড়ি বহরে ভাংচুর, অগ্নিসংযোগ ও গুলি করেছে সকল দুর্বৃত্ত সস্ত্রাসী তাদেরকে দ্রুত আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি। নেতৃবৃন্দ বলেন, আতাউর রহমান সেলিমকে হত্যা করতে পিছন থেকে যারা মদদ যুগিয়েছে, সেই সকল অপরাধীদেরকে খোঁজে বের করে আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

নবীগঞ্জে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার লহরছপুর গ্রামে রিপা বেগম (৩৫) নামের ৪ সন্তানের জননী বিষপানে আত্মহত্য করেছে। সে ওই গ্রামের আলীজানের স্ত্রী। গতকাল রবিবার সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে স্বামী আলীজান কাজের উদ্দেশ্যে ভৈরব চলে যান। এক পর্যায়ের স্বামীর উপর অভিমান করে গতকাল বিকেলে রিপা বেগম বিষপান করে। বিষাক্রান্ত অবস্থায় তাকে উদ্ধার করে পরিবারের লোকজন হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এসে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে রিপা বেগম মারা যান। সূত্র জানায়, ১০ বছর আগে একই উপজেলার পুরানগাঁও গ্রামের দুদু মিয়ার কন্যা রিপাকে বিয়ে দেয়া হয় লহরছপুর গ্রামের সুলতান মিয়ার পুত্র আলীজানের সাথে। দাম্পত্য জীবনে তাদের দুই পুত্র ও দুই কন্যা সন্তান জন্মগ্রহণ করে। অভাব অনটনের সংসারে ...

ঢাকাস্থ সিলেট বিভাগ জাতীয়তাবাদী ছাত্র ফোরামের নতুন কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি ॥ ঢাকাস্থ সিলেট বিভাগ জাতীয়তাবাদী ছাত্র ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে গত ২১ এপ্রিল বিকেলে ঢাকার রমনাস্থ শিল্পকলা একাডেমীতে ঢাকাস্থ সিলেট বিভাগ জাতীয়তাবাদী ছাত্র ফোরামের এক জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উক্ত ফোরামের সদ্য বিদায়ী সভাপতি, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের পরিবেশ ও জলবায়ু বিষয়ক সহ সম্পাদক এ কে এম রিপন তালুকদার। সভা পরিচালনা করেন ফোরামের সাধারণ সম্পাদক, আশা বিশ্ববিদ্যালয় ছাত্রদল সভাপতি সারোয়ার আলম খান। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফোরামের প্রধান উপদেষ্ঠা ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন। সভায় উপস্থিত নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে ৩১ সদস্য বিশিষ্ট আংশিক পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত হয়। নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত করা হয় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি আইনুল হক ...

আজমিরীগঞ্জে বিএনপি নেতার মৃত্যুতে উপজেলা নেতৃবৃন্দের শোক

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলা বিএনপি নেতা ও বিশিষ্ট সমাজসেবক, প্রাক্তন গ্রাম সরকার প্রধান গণি মিয়া সরকার এবং শিবপাশা ইউনিয়ন বি.এন.পির সভাপতি, প্রাক্তন গ্রাম সরকার প্রধান মোঃ জিয়াউর রহমান চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্না- ইন্নালিল্লাহ-ওয়াইন্নাইলাহি রাজিউন)। গতকাল ২০ এপ্রিল উভয় নেতা ইন্তেকাল করেন। উভয় নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন-আজমিরীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক মোঃ গোলাম ফারুক, যুগ্ম-আহ্বায়ক এডঃ হাবিবুর রহমান সওদাগর, যুগ্ম-আহ্বায়ক আব্দুর রব মিয়া, যুগ্ম আহ্বায়ক গোলাম মোস্তফা (মধু), সদস্য শাহজাহান মিয়া, শফিক মিয়া, মোশারফ হোসেন বাবুল, আজমিরীগঞ্জ পৌর বি.এন.পির আহ্বায়ক ফজলু মিয়া, যুগ্ম আহ্বায়ক আলী আহমদ জনফুল মিয়া, যুগ্ম আহ্বায়ক কুতুব উদ্দিন, আজমিরীগঞ্জ যুবদল নেতা সাজ্জাদ সওদাগর, আসমাউল করিম প্রমুখ।

শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষক বিপদ দাসের পরলোকগমন

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রবীণ শিক্ষক বিপদ বারণ দাস পরলোক গমন করেছেন। মৃত্যুকালে তিনির বয়স ৮০ বছর। জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের গঙ্গানগর গ্রামের বিপদ বারণ দাস বার্ধক্য জনিত রোগে ভোগছিলেন। গতকাল রবিবার (২২ এপ্রিল) সকালে তাঁর অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক পরিবারের লোকজন সিলেট উসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যা ৬ ঘটিকার দিকে তিনি পরলোক গমন করেন। পরলোক গমনকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে, নাত-নাতনী সহ অসংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে যান। বিপদ বারণ দাস ১৯৬১ খ্রিঃ শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন। তিনি উক্ত বিদ্যালয়ে ১৯৭৬ খ্রিঃ হতে ২০০৫ খ্রিঃ পর্যন্ত সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। তাঁর পরলোক গমনের ...

চুনারুঘাট স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ দেবাশীষ দেবনাথের মৃত্যুতে গভীর শোক প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি ॥ চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ দেবাশীষ দেবনাথের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিভিল সার্জন ডাঃ সুচিন্ত চৌধুরী, হবিগঞ্জ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ রতীন্দ্র চন্দ দেব তারা মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

অজ্ঞাত মহিলা হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার ॥ গুরুতর অসুস্থ্য অজ্ঞাত এক মহিলাকে হাসপতালে ভর্তি করেছেন মোছাব্বির চৌধুরী রাব্বি সহ কয়েক জন যুবক। গতকাল রাত ১১টার দিকে সদর হাসপাতালের সামন থেকে ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

নবীগঞ্জে বৃদ্ধের বিষপানে আত্মহত্যার চেষ্টা ব্যর্থ

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ইলাইছ মিয়া (৫৫) নামে এক বৃদ্ধ ব্যক্তি বিষপানে আত্মহনন এর চেষ্টা করে ব্যর্থ হয়েছে। গতকাল রবিবার দুপুরে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ফিরোজপুর (বুরহানপুর) গ্রামে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী জানায়, সকলের অগোচরে নিজ বাড়িতে বিষপান করে মাটিতে লুটিয়ে পড়েন ইলাইছ মিয়া। এসময় পরিবারের সদস্যরা দেখতে পেয়ে সাথে সাথে তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। তার বিষ পানের কারণ জানা যায়নি।

আলমনগরে বিষপানে যুবকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার আলমনগর গ্রামে বিষপানে নয়ন দাশ (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের অমর দাশের পুত্র। গত শনিবার গভীররাতে পিতার সাথে অভিমান করে নয়ন বিষপান করে ছটফট করতে থাকে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে গতকাল রবিবার ভোরে সে মারা যায়। সদর থানা পুলিশ ময়নাতদন্ত শেষে বিকেলে পরিবারের জিম্মায় লাশ হস্তান্তর করে।

শহরে মোবাইল চোরকে আটক করে পুলিশে সোপর্দ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় মোবাইল ফোন চুরি করতে গিয়ে জনতার হাতে ধরাশায়ী হয়েছে আবুল কালাম ওরফে সুমন মিয়া (২৫) নামের এক যুবক। পরে গণধোলাই দিয়ে তাকে সদর থানায় সোপর্দ করা হয়। সে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার মনোপুর গ্রামের আবু তাহেরের পুত্র। গত শনিবার সন্ধ্যায় ওই এলাকার এক রেস্তোরায় মহিলার মোবাইল ফোন ও ব্যাগ চুরির সময় লোকজন তাকে আটক করে। পরে উত্তম মধ্যম দিয়ে সদর থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দের উপর হামলার ঘটনায় জেলা নেতৃবৃন্দের তীব্র নিন্দা

গত ৩ এপ্রিল বানিয়াচঙ্গ থেকে সড়ক পথে হবিগঞ্জ ফেরার পথে সুনারু গ্রামের কাছে কদমতলী নামক স্থানে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ হবিগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দের উপর সন্ত্রাসী হামলা ও গুলি বর্ষনের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ হবিগঞ্জ জেলা শাখা। সংবাদ পত্রে প্রেরিত এক বিবৃতিতে এই নিন্দা জানানো হয়। ঘটনার দিন নেতৃবৃন্দ একটি জরুরি কাজে বানিয়াচঙ্গ যান। সেখান থেকে হবিগঞ্জ শহরে ফেরার পথে উপরোক্ত স্থানে পৌছলে হঠাৎ করে কতিপয় সন্ত্রাসী তাদের উপর অর্তকিত হামলা ও গুলি বর্ষন করে। এতে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের হবিগঞ্জ জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক বিপুল রায়, সাংগঠনিক সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, বিপ্লব রায় সুজন, ছাত্র বিষয় ...

হবিগঞ্জে আইনশৃঙ্খলা বাহিনীর পৃথক অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ২৫

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে আইনশৃঙ্খলা বাহিনীর পৃথক অভিযানে মাদক ব্যবসায়ীসহ ২৫জনকে গ্রেফতার করেছে। শনিবার রাত থেকে গতকাল রোববার সকাল ৯টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হয়। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা মাধবপুর ও চুনারুঘাট উপজেলায় অভিযান চালিয়ে ৮৯ বোতল ভারতীয় মদ জব্দ করে। বিজিবি ৫৫ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল এম জাহিদুর রশিদ জানান, বিজিবি’র ধর্মঘর বিওপির একটি দল উপজেলার সস্তারমোড় এলাকা থেকে ৯৩ বোতর ভারতীয় মদ জব্দ করে। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ ব্যাপারে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া চুনারুঘাটে রাতে অভিযান চালিয়ে ৩৪ বোতল ভারতীয় মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা পুলিশের ...

লাখাই ও বানিয়াচঙ্গে বজ্রপাতে শিশুসহ ৩ জনের প্রাণহাণী

আবুল কাশেম, লাখাই থেকে ॥ বানিয়াচংয়ে একশিশু ও লাখাইয়ে দুই কৃষকসহ বজ্রাঘাতে ৩জন নিহত হয়েছে। বানিয়াচংয়ে নিহত শিশুর নাম মঈন উদ্দিন (১০)। সে মক্রমপুর ইউনিয়নের হিয়ালা আলগা বাড়ি গ্রামের ফুল মিয়ার ছেলে। লাখাইয়ে নিহত কৃষকরা হলেন, মোড়াকুরি ইউনিয়নের স্বজনগ্রামের কাদির মিয়ার ছেলে নুফুল মিয়া (৪৫) ও একই গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে আপন মিয়া (৩৫)। স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রোববার বিকেলে বাড়ির পার্শ্ববর্তী হাওরে ধান কাটছিলেন নুফুল মিয়া ও আপন মিয়া। এ সময় বৃষ্টি শুরু হলে বজ্রপাত হয়। এতে দুইজন আহত হয়। তাদেরকে অন্যান্য শ্রমিকরা উদ্ধার করে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপরদিকে বৃষ্টির মধ্যে বাড়ির পার্শ্ববর্তী মাঠে খেলা করছিল মঈন উদ্দিন। এসময় বজ্রপাত ...
Powered by WordPress | Designed by: search engine rankings | Thanks to seo services, denver colorado and locksmiths

Design & Developed BY PopularServer.Com