সংবাদ শিরোনাম : 

 **  বানিয়াচংয়ে হত্যা মামলার বাদীকে এক ঘরে ॥ ভুক্তভোগী পরিবারের পাশে প্রশাসন ॥ ভবিষ্যতে এমন রায় না দেয়ার অঙ্গিকার গ্রাম্য মাতব্বরের ॥ মুচলেখায় মুক্ত **  ৮ কোটি টাকা ব্যয়ে ১৫ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি আবু জাহির **  আজ পবিত্র শব-ই বরাত **  শহরের কামড়াপুর পয়েন্টে নিউ আধুনিক ট্রেডার্সের শুভ উদ্বোধন **  নবীগঞ্জে কালবৈশাখী ঝড় ও শিলা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি গাছপালা ঘরবাড়ি লন্ডভন্ড **  হবিগঞ্জ জেলা ইসলামী যুব আন্দোলনের সম্মেলন সম্পন্ন **  নবীগঞ্জে ইয়াবা ব্যবসায়ী চাদ উদ্দিন গ্রেফতার **  বাহুবলে সেবা সপ্তাহের সমাপনি অনুষ্ঠানে শাহনওয়াজ এমপি ॥ আধুনিক যন্ত্রপাতি ও উন্নত চিকিৎসা মাধ্যমে সরকার মৌলিক চাহিদা পুরণ করেছে **  চুনারুঘাটে গৃহবধুর মৃত্যু ॥ হত্যা না আত্মহত্যা জনমনে প্রশ্ন ?

Daily Archives: ফেব্রুয়ারি ২৪, ২০১৭

বগলা বাজার থেকে এক মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের বগলা বাজার থেকে জালাল মিয়া (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে সদর থানা পুলিশ। সে সদর উপজেলার বিরামচর গ্রামের আসমত উল্লার পুত্র। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় সদর থানার এসআই শাহিদ মিয়া ও এএসআই বিকাশ এর নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে জালালকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১০ লিটার দেশীয় মদ উদ্ধার করে।

বানিয়াচংয়ে উৎসবমুখর পরিবেশে ১৬৭ স্কুলে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন ॥ বিপুল ভোটে মুগ্ধ বিজয়ী

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচংয়ে উৎসবমুখর পরিবেশে শেষ হয়েছে ১৬৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে “স্টুডেন্ট কাউন্সিল। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতীহীনভাবে ভোট গ্রহণ চলে। শিশুকাল থেকে গণতন্ত্রের চর্চা ও অন্যের মতামতের প্রতি সহিষ্ণুতা, নেতৃত্ব বিকাশ ও শতভাগ ভর্তিসহ ঝঁরেপড়া রোধের উদ্দেশ্যে এই নির্বাচন করা হয়। পরিবেশ, পুস্তক-শিখন, স্বাস্থ্য, ক্রীড়া-সংস্কৃতি, পানি সম্পদ, বৃক্ষরোপন, বাগান তৈরি, অভ্যর্থনা ও আপ্যায়ন এই ৭টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। সরেজমিন তুষার স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে দেখা গেছে, নির্বাচন কমিশনার, প্রিজাইডিং অফিসার, প্রার্থী, পোলিং অফিসার, এজেন্ট, ভোটার সবাই ৩য় শ্রেণি থেকে ৫ম শ্রেণির শিক্ষার্থী। স্কুলের প্রধান শিক্ষক সুকেশ চন্দ্র শীল জানান, নির্বাচনকে ঘিরে শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দেয়। স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও প্রেসক্লাব সাধারণ ...

মাহবুব রাজার ওরসে মহিলা শিল্পী নিষিদ্ধ ॥ ৬ কাফেলা বন্ধ

স্টাফ রিপোর্টার ॥ আসছে আগামী ১৭, ১৮ ও ১৯ ফাল্গুন দেওয়ান মাহবুব রাজার বাৎসরিক ওরস। এই ওরসে মহিলা শিল্পীদের সকল প্রকার গানের কাফেলা নিষিদ্ধ করেছে মাজার পরিচালনা কমিটি। এদিকে মহিলা শিল্পী দিয়ে গান পরিবশেন করতে না পারার কারণে উমেদনগরের ৬টি কাফেলা বন্ধ করে দিয়েছে কাফেলা কর্তৃপক্ষ। ৬টি কাফেলার কতৃর্পক্ষ এক বিবৃবিতে এ সিদ্ধান্ত জানান। বিবৃতিদাতাগণ হলেন- উমেদনগর হৃদয়ের বন্ধন কাফেলার মোঃ রজিম আলী, মোঃ ইউনুফ আলী ও দ্বীন ইসলাম, হযরত দেওয়ান মাহবুব রাজা (রঃ) ভক্ত সংঘ কাফেলার মোঃ হাফিজুর রহমান হাফিজ চিশতী, মোঃ সুমন, ফটিক ও গোপাল রায়, উমেদনগর নিউ একতা কাফেলার ফারুক মিয়া, নাছির উদ্দিন বাবু ও তাজুল ইসলাম, উমেদনগর সোনার বাংলা কাফেলার রেহান উদ্দিন বেনু, বিপুল রায়, ও ...

পইলে ভাতিজির দা’র কুপে বৃদ্ধ চাচার ঘাড়ের রগ কর্তন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার পইল দক্ষিণ পাড়া গ্রামে ভাতিজির দায়ের কুপে লেছু মিয়া (৮০) নামের এক বৃদ্ধের ঘাড়ের রগ কেটে গেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। আহত সূত্রে জানা যায়, লেছু মিয়ার সাথে ভাতিজি নুরুন্নাহারের বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে ওই সময় নুরুন্নাহার চাচা লেচু মিয়ার ঘাড়ে দা দিয়ে আঘাত করে। এতে লেছু মিয়ার ঘাড়ের রগ কেটে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

চুনারুঘাট পৌর যুবলীগ সেক্রেটারী মিলনের দাফন সম্পন্ন

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট পৌর যুবলীগের সাধারণ সম্পাদক, সিএনজি মালিক সমিতির সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সাবেক পৌর কাউন্সিলর মোঃ কামাল উদ্দিন মিলনের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় ডিসিপি হাই স্কুল মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। নামাজে জানাযায বক্তব্য রাখেন, চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, চুনারুঘাট পৌর মেয়র মোঃ নাজিম উদ্দিন সামছু, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসান, জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, চুনারুঘাট উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরী, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হুসাইন আলী রাজন, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক আনোয়ার ...

পুলিশের সাড়াশি অভিযান ১২ ঘন্টায় আটক ১৯

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর থানা পুলিশ আবারো সাড়াশি অভিযান শুরু করেছে। গত বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত শহরের বিভিন্নস্থানে ও আশপাশের গ্রামে সাড়াশি অভিযান চালিয়ে পরোয়ানাভুক্তসহ সন্দেহজনক ১৯ আসামীকে আটক করেছে। আটকরা হল শহরের উমেদনগর গ্রামের সাইদুর রহমান (২০), মোতালিব (২২), আরব আলী (৪০), আনোয়ারপুর গ্রামে তাহির আলী (৫০), শায়েস্তানগর এলাকার মন্নর আলী (৩৮), কাওছার (১৮), কাওছার (২৫), শৈলজুড়া গ্রামের খেলু মিয়া (২৫), শ্যামলী এলাকার প্রতারক সুমন (২৫) সহ ১৯ জন। এদের মধ্যে যাচাই বাছাই শেষে ৯ জনকে ছেড়ে দেয়া হয়েছে। অপর ১০ জনকে আদালতে সোপর্দ করা হয়। এ ব্যাপারে ওসি ইয়াছিনুল হক জানান, চিরুনি অভিযান অব্যাহত থাকবে।

শায়েস্তাগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্য শেখ আলী হোসেনের দাফন সম্পন্ন

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জ পৌরসভার সাবাসপুর এলাকার শেখ বাড়ির বাসিন্দা অবসরপ্রাপ্ত সেনা সদস্য শেখ আলী হোসেন (৬৮) এর দাফন সম্পন্ন হয়েছে। তিনি ২১ ফেব্র“য়ারী ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লঅহি.....রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে ও এক মেয়েসহ আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ২২ ফেব্র“য়ারী পুরানবাজার শাহী ঈদগাহে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে বিশিষ্ট মুরুব্বী শেখ মুজিবুর রহমান, জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাবেক পৌর মেয়র ফরিদ আহমেদ অলি, শাহজাহান মুরুব্বী, সমাজসেবক আব্দুল জব্বার তালুকদার মুরাদ, পৌর কাউন্সিলর খাইরুল আলমসহ শত শত ধর্মপ্রাণ মুসলমানগণ অংশগ্রহণ করেন। জানাজা শেষে তাকে পারিবারিক করবস্থানে দাফন করা হয়। পরে সেনা বাহিনীর পক্ষ থেকে মরহুমের কবরে শ্রদ্ধা জানানো হয়েছে।

চুনারুঘাটে ফেইসবুকে কটুক্তি করায় জাসাস নেতা আটক

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে ইসলামী সংগ্রাম পরিষদের নেতাকে ফেইসবুকে কটুক্তি করায় তথ্য প্রযুক্তি আইনে মামলায় জাসাস নেতাকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ১০ টায় চুনারুঘাট থানার এসআই আব্দুল মুকিত চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ হাতুন্ডা এলাকায় অভিযান চালিয়ে তার বাসা থেকে সারওয়ার নেওয়াজ (৩০) আটক করে। সে ওই এলাকার মৃত ছুরুক আলীর পুত্র। মামলার বিবরনে জানা যায় গত ১৫ ফেব্র“য়ারী চুনারুঘাট ইসলামী সংগ্রাম পরিষদের নেতা ছুরুক আলীকে ফেইসবুকে কটুক্তি শামীম এই ব্যাপারে তার পুত্র এডভোকেট মীর সিরাজ উদ্দিন বাদী হয়ে বাদী থানায় মামলা করে।

গ্রাম্য দাঙ্গা বনাম-ভিলেজ পলিটিক্স ॥ তকবাজ খানী মিনাট গ্রামে সংঘর্ষের ঘটনায় মৃত ব্যক্তিরাও মামলার আসামী

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ তকবাজ খানী ও মিনাট গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় ১ জন নিরীহ লোক নিহত হওয়ার পর থানায় মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় মৃত ব্যক্তি ও প্রবাসে অবস্থানকারী বেশ কয়েকজনকে আসামী করায় জনমনে সৃষ্টি হয়েছে বিরূপ প্রতিক্রিয়া। অনেকেই এটাকে ভিলেজ পলিটিক্স হিসেবে দেখছেন। শুধু তাই নয় এ ঘটনাকে কেন্দ্র করে এলাকার কিছু লোক নিজেদের পকেট ভারী করছেন বলেও অভিযোগ পাওয়া গেছে। এছাড়া যে বিষয়কে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে মামলায় তার বিশদ উল্লেখ না করে অন্য বিষয় প্রাধান্য দিয়ে একটি পক্ষ ফায়দা হাসিল এর চেষ্টা চালাচ্ছে বলেও অভিযোগ রয়েছে। অনেকের বক্তব্য এ ঘটনায় গ্রাম্য রোষনালের স্বীকার হচ্ছেন সাধারণ মানুষ। খোজ নিয়ে জানা যায়, গত বছরের ৪ ...
Powered by WordPress | Designed by: search engine rankings | Thanks to seo services, denver colorado and locksmiths

Design & Developed BY PopularServer.Com