সংবাদ শিরোনাম : 

 **  চুনারুঘাট বিজিবির অভিযানে ভারতীয় নাগরিকসহ আটক ৩ ॥ দুইজনকে ৬ মাসের কারাদণ্ড **  এমপি আবু জাহিরকে জেলা কাজী সমিতির সম্মাননা স্মারক প্রদান **  হবিগঞ্জ সদর হাসপাতালে দালালির অভিযোগে যুবকের ১ মাসের কারাদন্ড **  হবিগঞ্জ শহরে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ॥ ১ সপ্তাহের মধ্যে কাছাবাজারেও মুল্য তালিকা প্রদর্শনের নির্দেশ **  হবিগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে এমপি আবু জাহির ॥ আজকের তরুণ প্রজন্মের জন্যই আগামীর উন্নত বাংলাদেশ **  নবীগঞ্জের সঈদপুর বাজার ফাযিল মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে প্রতিবাদ সভা **  দক্ষিন দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সাংবাদিক আজাদ সভাপতি নির্বাচিত **  বাহুবলে ছাত্রলীগ নেতা রিপন ব্রেইন টিউমারে আক্রান্ত ॥ অর্থাভাবে আটকে আছে চিকিৎসা **  শ্মশানঘাট থেকে ১ বছর পর চোরাই টমটম উদ্ধার **  রোটার‌্যাক্ট ক্লাব অব হবিগঞ্জ খোয়াই এর ৩য় অভিষেক জোভিয়াল সম্পন্ন **  কারাগারে আসামীর ভূয়া মৃত্যুর খবর ॥ নবীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০ **  শহরের বাণিজ্য মেলায় মহিলা কলেজ ছাত্রীর আত্মহত্যা

Daily Archives: ডিসেম্বর ২৬, ২০১৪

ফেইসবুকে এমপি আবু জাহির সম্পর্কে অশালীন বক্তব্য ইনাতগঞ্জের মিনার আটক

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির সম্পর্কে ফেইস বুকে অশালীন বক্তব্য প্রদান করায় করায় মোঃ মিনারকে পুলিশ আটক করেছে। মিনার ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের মনফর মিয়ার ছেলে। ইনাতগঞ্জ ফাড়ি ইনচার্জ এস আই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এক দল পুলিশ গতকাল বিকালে মিনারকে আটক করে। পরে তাকে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। জানা যায়, মোঃ মিনার গত ২৯ নভেম্বর তার নিজ নামে পরিচালিত ফেসবুক আইডি থেকে নবীগঞ্জ অতন্ত্র প্রহরী নামে একটি আইডি স্টেডার্সে এডঃ আবু জাহির এমপির নামে অশালীন মানহানিকর বক্তব্য প্রেরণ করে। সে তার স্টেটার্সে “বেইমান আবু জাহিরকে নবীগঞ্জে অবাঞ্ছিত ঘোষনা করা হউক” উল্লেখ করে। এ সকল কুরুচিপূর্ণ, অশালীন মানহানিকর বক্তব্য এডঃ ...

আউশপাড়া গ্রামে দু’দলের সংঘর্ষে আহত ১০ বাড়ি ঘর ভাংচুর লুটপাট ও অগ্নিসংযোগ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার আউশপাড়া গ্রামে সীমানা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দু’প্রতিবেশীর মধ্যে সংঘর্ষে মহিলাসহ ১০ জন আহত হয়েছে। এসময় বাড়িঘরে হামলা ভাংচুর,  অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনাও ঘটে। গতকাল বৃহস্পতিবার বিকালে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ওই গ্রামের এখলাস মিয়ার সাথে প্রতিবেশী জুয়েল মিয়ার বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গতকাল উভয় পরিবারের মহিলাদের মধ্যে বাকবিতন্ডা ও চুলাচুলির ঘটনা ঘটে। এর জের ধরে উভয় পরিবারের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ১০জন আহত হয়। সংঘর্ষ চলাকালে বাড়ি-ঘর ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় মুক্তারচান বিবি (৯০), জুলী (২০), রাবিয়া (৩৫), পারুল (৩০), লালচান বানু (৪০) ও জুয়েল মিয়া ...

পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন স্থানে গ্রেফতার ৩৩

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে পুলিশের অব্যাহত বিশেষ অভিযানে বিভিন্ন স্থানে ৩৩জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দিবাগত রাত ১২টা থেকে গতকাল বৃহস্পতিবার ভোর ৫টা পর্যন্ত জেলার ৯টি থানা পুলিশ বিভিন্ন এলাকায় এ অভিযান চালায়। গ্রেফতারকৃতদের মধ্যে বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত ২১ জন ও নিয়মিত মামলার ১২ জন আসামি রয়েছে। পুলিশের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

হবিগঞ্জে বড় দিন পালিত

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের খ্রিস্টান মিশনারীতে গতকাল বৃহস্পতিবার খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শুভ বড়দিন বিভিন্ন অনুষ্ঠানমালার মধ্য দিয়ে পালিত হয়েছে। এ উপলে মিশনে প্রার্থনা, আলোচনা সভা, জন্মদিনের কেক কাটা মধ্যহ্ন ভোজের আয়োজন করা হয়। হবিগঞ্জ খ্রিস্টান মিশনের প্রধান ড. জন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য অ্যাডঃ মোঃ আবু জাহির। বিশেষ অতিথি ছিলেন-স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দিলীপ কুমার বণিক। আলোচনা সভা, কেক কাটা ও মধ্যহ্নভোজন অনুষ্ঠানে শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ, সাংবাদিক ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শহরে মোটর সাইকেল তল্লাশি অভিযানে আটক ৫

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে কাগজপত্র বিহীন মোটর সাইকেল তল্লাশি অভিযান অব্যাহত রয়েছে। গতকাল বৃহস্পতিবার হবিগঞ্জ সদর থানার সামনে চেক পোষ্ট বসিয়ে মোটর সাইকেল তল্লাশি চলছে নিয়মিত। সদর থানার এসআই মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ চেক পোষ্ট বসিয়ে তল্লাশি করে ৫টি মোটর সাইকেল আটক করে। এ ঘটনায় সদর থানায় ২টি মামলা হয়েছে। এছাড়া ২০টি মোটর সাইকেল চেকিং করা হয়েছে। পুলিশ জানায়, এ অভিযান অব্যাহত থাকবে।

মির্জাপুর গ্রামে ফাঁস লাগিয়ে এক যুবকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার রিচি ইউনিয়নের মির্জাপুর গ্রামে জুয়েল মিয়া (৩০) নামে এক যুবক গলায় ফাঁস লিাগিয়ে আত্মহত্যা করেছে। সে ওই গ্রামের আব্দুল খালেকের ছেলে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে-গতকাল বৃহস্পতিবার সকালে ঘরের তীরের সাথে দড়িতে ঝুলন্ত অবস্থায় জুয়েলকে দেখতে পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সদর থানার এস আই মিজানুর রহমান লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে মর্গে প্রেরণ করে। তবে পরিবারের লোকজন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করে। তার একটি ছেলে ও স্ত্রী রয়েছে। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি।

রায়ধর গ্রামের ছোট ভাইয়ের হামলায় বড় ভাইয়ের চোখ নষ্ট

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার রায়ধর গ্রামে ছোট ভাইয়ের হামলায় ভাইয়ের চোখ নষ্ট হয়ে গেছে। এ সময়ে ভাবীও আহত হয়েছে। হামলাকারী ছোট ভাই হচ্ছে আব্দুল কাদির। হামলার শিকার বড় ভাই হচ্ছে আব্দুল আলী। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে-জমিজমা নিয়ে দুই ভাই আব্দুল কাদির ও আব্দুল আলীর মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গতকাল বৃহস্পতিবার বিকেলে আব্দুল ও তার আরো কয়েক সহযোগী মিলে আব্দুল আলী ও আব্দুল আলীর স্ত্রী জরিনার উপর ধারালো অস্ত্রসহকারে হামলা চালায়। এতে আব্দুল আলীর চোখে আঘাত লেগে নষ্ট হয়ে যায় এবং জরিনা আহত হয়। পরে তাদেরকে হবিগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।

এনজিও’র ২লাখ টাকা আত্মসাতের অভিযোগে শহরে ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ শহরে বন্ধন মাল্টিপারপাস সোসাইটি নামে একটি এনজিও’র টাকা আত্মসাতের অভিযোগে কাপড় ব্যবসায়ী কৃষ্ণ সরকার (৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত কৃষ্ণ সরকার শহরের নোয়াহাটি এলাকার মহানন্দ সরকারের পুত্র। পুলিশ জানায়, কৃষ্ণ সরকার ওই এনজিও’র ২ লাখ টাকা আত্মসাৎ  আত্মগোপন করে। এ ব্যাপারে এনজিও কর্তৃপক্ষ আদালতে মামালা দায়ের করলে তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হয়। এরই প্রেক্ষিতে গতকাল বৃহস্পতিবার বিকালে সদর থানার এসআই সফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে কোর্ট মসজিদ সড়ক থেকে তাকে গ্রেফতার করে। গতকালই তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটে কম্বল বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি ॥ গতকাল ২৫ ডিসেম্বর বৃহষ্পতিবার সকাল ১০টায় হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট থেকে ২৫০ পরিবারের মধ্যে ৫০০ কম্বল বিতরণ করা হয়েছে। উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিটের সেক্রেটারী আতাউর রহমান সেলিম। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি যেভাবে দুঃস্থ, অসহায় মানুষের পাশে দাড়িয়েছে, তেমনিভাবে সমাজের ধনী ব্যক্তি ও সমাজ সেবকদেরকেও এই শীতে মানুষের পাশে দাড়ানোর জন্য অনুরোধ করেন। তাছাড়া যারা কম্বলের জন্য এসেছেন তাদের সন্তানদেরকে স্কুলে পাঠানোরও তাগিদ দেন প্রধান অতিথি। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিটের কার্যকরী কমিটির সদস্য মহিবুল হক চৌধুরী, এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, শফিকুজ্জামান হিরাজ, মিজানুর রহমান শামীম, ...

হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ে ড. চৌধুরী জাবের সাদেককে সংবর্ধনা

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের ১৯৯৫ ব্যাচের কৃতি ছাত্র ড. চৌধুরী জাবের সাদেক ইউনিভার্সিটি অব হংক থেকে  পিএইচডি ডিগ্রি অর্জন করায় ১৯৯৫ ব্যাচের বন্ধুরা সংবর্ধনা প্রদান করে। গতকাল বৃহস্পতিবার দুপুর ২ঘটিকায় হবিগঞ্জ আমির চাঁন কমপ্লেক্সের স্কাইকুইন রেষ্টুরেন্টে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই ৯৫ ব্যাচের কৃতি ছাত্র অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার শুভাশীষ চৌধুরীর অকাল মৃত্যুতে ১ মিনিট নিরবতা পালন করা হয়। ব্যাচের সকল বন্ধুরাই ড. জাবের সাদেক পিএইচডি ডিগ্রি অজর্নের জন্য তাকে অভিনন্দন জানান। এ সময় ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে ড. সাদেককে বন্ধুরা বরণ করে নেন। ড. সাদেক তার বক্তব্যে বলেন, “আমি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে পড়েছি, ইউনিভার্সিটি অব হংকং- থেকে পিএইচ.ডি করেছি কিন্তু ৯৫ ব্যাচের ...

হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য কল্যাণ পরিষদ গঠনের লক্ষ্যে হিন্দু ছাত্রদল নেতৃবৃন্দের সভা

প্রেস বিজ্ঞপ্তি ॥ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য কল্যাণ পরিষদ হবিগঞ্জ শাখা গঠনের লক্ষ্যে জাতীয়তাবাদী ছাত্রদল হবিগঞ্জ জেলা শাখার হিন্দু নেতৃবৃন্দের উদ্যোগে এক সভা গতকাল অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপি কার্যালয়ে হবিগঞ্জ জেলা বিএনপি সদস্য গিরেন্দ্র চন্দ্র রায়ের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় পরিচালনা করেন ডাঃ মনমোহন দাশ ছোটন ও বিমল দাশ। এতে সিনিয়র নেতৃবৃন্দ হিসাবে বক্তব্য রাখেন, সুবীর সূত্রধর, রাহুল চক্রবর্তী, অপু দাশ, অপু বণিক, অনিক রায়, প্রদীপ দাশ, নয়ন সরকার, মিশুক বণিক, প্রশান্ত সরকার, বিকাশ দাশ, সজীব দাশ, বিশ্বজিৎ দাশ।

সদর উপজেলার ভাটি শৈলজুড়া গ্রামে সংঘর্ষে ১০ জন আহত

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার ভাটি শৈলজুড়া গ্রামে পূর্ব বিরোধের জের ধরে দু’দলে সংঘর্ষে মহিলাসহ ১০ জন আহত হয়েছে। গতকাল ব"হস্পতিবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। জানাযায়, ওই গ্রামের হাজী আবু তাহেরের সাথে একই গ্রামের তাহির মিয়ার বিরোধ চলে আসছে। এরই জের ধরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষে চলাকালীন সময়ে জায়েদা বেগম (৪৫), হনুফা বেগম (৩০) ও রাসেল মিয়া (২০) আহত হয়। তাদেরকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
Powered by WordPress | Designed by: search engine rankings | Thanks to seo services, denver colorado and locksmiths

Design & Developed BY PopularServer.Com