সংবাদ শিরোনাম : 

 **  নবীগঞ্জে লন্ডন প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি ॥ স্বর্ণালংকার, নগদ টাকাসহ ৬ লক্ষাধিক টাকার মালামাল লুট **  মাধবপুরে ডিবি পুলিশের অভিযান ১০ কেজি গাঁজাসহ ১ ব্যক্তি আটক **  শহরে মোবাইলের দোকানে আগুন ॥ ৫ লক্ষাধিক টাকার ক্ষতি **  জাতিসঙ্গে প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যোগদানের জন্য এমপি আবু জাহিরের যুক্তরাষ্ট্র গমন **  শহরে রমরমা দেহ ব্যবসা কলগার্লসহ ৪ জন আটক **  হবিগঞ্জে আটককৃত ৫ ভারতীয় নাগরিকে ভারতে হস্তান্তর **  শহরে মোটর সাইকেল চুরি ২৪ ঘন্টার মাথায় উদ্ধার **  নবীগঞ্জে যুবককে মারধোরের অভিযোগে মামলা দায়ের **  চুনারুঘাটে সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে ঘুষ-দুর্নীতির অভিযোগ ॥ দুদকের তদন্ত শুরু ॥ বেরিয়ে আসছে অজানা কাহিনী **  নবীগঞ্জে তালামীয়ের আশুরার তাৎপর্য শীর্ষক আলোচনা সভা **  বানিয়াচঙ্গে প্রতিপক্ষের হামলায় আহত রুবেল মৃত্যুর সাথে পাঞ্জালড়ছে **  গজনাইপুর ইউনিয়ন হিন্দু-বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের কমিটি গঠন **  মৎস্য উৎপাদনে জাতীয়ভাবে ভূমিকা রাখতে পারে লাখাই **  হবিগঞ্জ পৌরসভায় নগর সমন্বয় কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত **  বানিয়াচঙ্গে বিষপানে ৩ সন্তানের জননীর আত্মহত্যা **  অলিপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় যুবতী মৃত্যুর পথযাত্রী

Daily Archives: জানুয়ারি ২৭, ২০১৪

নবীগঞ্জে মোবাইল চুরির সন্দেহে নির্যাতনে আদর হিজরা নিহত এমপি বাবু’র ভাই বেলালের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের

নবীগঞ্জ প্রতিনিধি ॥ মোবাইল চুরির অভিযোগে নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য মুনিম চৌধুরী বাবুর ছোট ভাই বেলাল চৌধুরী ও তার লোকজনের নির্যাতনে আদর খাঁ (২৪) নামে এক হিজরা নিহত হয়েছে। এ ঘটনায় হিজরা আদর খার ভাই দিলু খা বাদি হয়ে এমপি মুনিম চৌধুরী বাবুর ছোট ভাই বেলাল চৌধুরীসহ অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছে। এদিকে এ নির্মম হত্যা কান্ডের প্রতিবাদে হিজরা সমিতি আজ সোমবার ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধসহ বিক্ষোভ-সমাবেশ আহবান করেছে। এলাকাবাসী সূত্রে জানা যায়, হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবুর ছোট ভাই বেলাল চৌধুরীর ব্যবসা প্রতিষ্ঠান আমীন  ডেকোরেটার্স থেকে একটি মোবাইল সেট চুরি হয়। এ ঘটনায় বেলাল ও তার লোকজন চুরির সাথে জড়িত সন্দেহে ...

আজ কলঙ্কজনক অধ্যায় ২৭ জানুয়ারী ৯ বছরেও কিবরিয়া হত্যার তদন্তই সম্পন্ন হয়নি আদৌ বিচার হবে কিনা, তা নিয়েও সংশয়

আব্দুল হালীম ॥ ৯ বছরেও শেষ হয়নি আওয়ামীলীগ কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার হত্যাকান্ডের তদন্ত কাজ। আওয়ামীলীগ সরকারের আমলেই এ মামলার বিচার কাজ সম্পন্ন করার প্রতিশ্র“তি দেয়া হলেও এখন তদন্তের মধ্যেই ঘোরপাক খাচ্ছে। এ হত্যাকান্ডের বিচার আদৌ শুরু হবে কি-না তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন কিবরিয়া পরিবার, হত্যাকান্ডে হতাহতদের পরিজন ও স্থানীয় আওয়ামীলীগ। এদিকে গত বছরের ১৮ সেপ্টেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে মনিটরিং সেলের পর্যালোচনা সভা শেষে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর বলেছিলেন, “কিবরিয়া হত্যা মামলায় সম্পূরক অভিযোগপত্র দেয়ার সিদ্ধান্ত হয়েছে। এতে আসামি করা হয়েছে ২৮ জনকে। অন্যদিকে এ দিবস উপলক্ষ্যে শহীদ কিবরিয়া ও মঞ্জুরুল হুদা স্মৃতি ফাউন্ডেশন ঘটনাস্থল বৈদ্যের বাজারে আজ ২৭ জানুয়ারী সোমবার সকালে পুষ্পস্তবক অর্পণ, ...

শায়েস্তাগঞ্জে ১টি চোরাই সিএনজি উদ্ধার ॥ আটক ৩

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে ১টি চোরাই সিএনজি উদ্ধারসহ ৩ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। জানা যায়, চুনারুঘাট উপজেলার শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকা থেকে গত শনিবার রাত ৯টার দিকে ১টি চোরাই সিএনজিসহ ৩ সিএনজি চোরকে জনতা আটক করে গণধোলাই দিয়ে চুনারুঘাট থানায় সোপর্দ করে। উদ্ধারকৃত সিএনজির মালিক নবীগঞ্জ উপজেলার দুর্গাপুর (কামালপুর) গ্রামের মামদ হোসেনের পুত্র ধন মিয়া। আটককৃতরা হলেন- চুনারুঘাট উপজেলার গাভীগাঁও গ্রামের মৃত ময়না মিয়ার পুত্র শাহিন মিয়া (৩০), সিলেট জেলার গোলাপগঞ্জ থানার শেখপুর গ্রামের আব্দুস সহিদ মেইকারের পুত্র সেলিম মিয়া (২৭) ও কিশোরগঞ্জ জেলার নিকলি থানার রসুলপুর উত্তরপাড়া গ্রামের মৃত সেনু মিয়া ওরফে মেরাজের পুত্র মুখলিছুর রহমান (৩২)। আটককৃতদের গতকাল রোববার দুপুর ১টায় হবিগঞ্জ জেল হাজতে প্রেরণ করা ...

চুনারুঘাটে হামলায় যুবলীগ নেতাসহ দু’সহোদর আহত ৩ লাখ টাকা লুট

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে দুর্বৃত্তদের হামলায় যুবলীগ নেতাসহ ২ জন আহত হয়েছে। আহতদেরকে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে একজনকে গুরুতর অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, রবিবার বিকেল ৩টায় একদল দুর্বৃত্ত দুর্গাপুর বাজারের জ্বালানী তেলের দোকানে হামলা ও লুটপাট চালায়। এ সময় হামলাকারীদের আঘাতে ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক ও জ্বালানী ব্যবসায়ী মোঃ তাজুল মিয়া (৩৫) ও তার ছোট মোঃ শাহিন মিয়া (২৫) গুরুতর আহত হয়। আহতদের শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে। গুরুতর আহত শাহিন মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত তাজুল মিয়া জানান, দুর্বৃত্তরা দোকান থেকে৩ লাখ টাকা লুট করে নিয়ে গেছে।

মাধবপুরে নির্বাচনী সমাবেশে সৈয়দ মোঃ ফয়সল যে প্রার্থী এলাকার স্বার্থ রক্ষা করবে তাকেই ভোট দিবেন

ষ্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল বলেছেন, মাধববপুর উপজেলা নির্বাচনে যে প্রার্থী এলাকার স্বার্থ রক্ষা করবে তাকেই ভোট দিবেন। এ নির্বাচন দলীয় নির্বাচন নয়, তাই দলীয় প্রতীকও নেই। তাই অরাজনৈতিক এ নির্বাচনে যার মাধ্যমে উন্নয়ন তরান্বিত হবে, সমাজে শান্তি আসবে তাকেই অপানারা আপনাদের প্রতিনিধি নির্বাচিত করবেন। তিনি বলেন, অতীতে নির্বাচিত জনপ্রতিনিধি মাধবপুরের সমস্যা সমাধানের প্রতিশ্র“তি দিয়ে নির্বাচিত হলেও তিনি ৫ বছরে পাহাড় সমান সমস্যা সৃিষ্ট করে গেছেন। তিনি বলেন, মাধবপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের চাওয়া পাওয়ার কিছূ নেই। মাধবপুরের জনগন সূখে দুঃখে আমাদের পাশে থাকে তাই তাদের প্রতি সম্মান দেখাতেই তিনি প্রার্থী হয়েছেন। তিনি বলেন, সৈয়দ মোঃ শাহাজাহানকে মাধবপুর বাসীর সেবায় নিয়োজিত ...

সৈয়দ আহমদুল হক দ্বৈত ব্যাডমিন্টন পইল আটঘরিয়া মেরিট চ্যাম্পিয়ান

স্টাফ রিপোর্টার ॥ গত ২৫ জানুয়ারী পইল সাহেব বাড়ী সংলগ্ন মাঠে মাঠে সৈয়দ আহমদুল হক দ্বৈত ব্যাডমিন্টন টুর্ণামেন্ট কাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় আটঘরিয়া মেরিট কাব উত্তরপাড় ইয়াংস্টারকে পরাজিত করে শিরোপান অর্জন করে। পরে এনাম স্মৃতি সংঘের আয়োজনে অনুষ্ঠিত এই টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক। সংগঠনের সভাপতি সৈয়দ মঈনুল হক আরিফের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সৈয়দ ইমামুল হক, হাজী আম্বর আলী, আলহাজ্ব আব্দুল মন্নাফ, মোঃ শাহজাহান মাষ্ঠার, প্রাক্তন মেম্বার সিরাজ আলী, মোঃ মহরম আলী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।  আলোনা সভায় বক্তারা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সৈয়দ আহমদুল হককে প্রার্থী হওয়ার জোর দাবী ও সমর্থন জানান।

নাম পরিচয়হীন কে এই ছেলে

স্টাফ রিপোর্টার ॥ নাম পরিচয়হীন কে এই ছেলে। ৯ বছরের বাকপ্রতিবন্ধী এক শিশুকে নিয়ে বিপাকে পড়েছে হবিগঞ্জ সিনিয়র জুডিশীয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রশিদ আহমেদ মিলন। কোর্ট পুলিশ পরিদর্শক জীবন কৃষ্ণ দে জানান, গত বছরের ৩১ সেপ্টেম্বর নবীগঞ্জ উপজেলার বাসিন্দা ফারুক ইসলাম ইনাতগঞ্জ বাজারের একটি সেলুনের দোকানের পাশে এই বাকপ্রতিবন্ধী শিশুকে পান।  তিনি এই শিশুকে নবীগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। পরে নবীগঞ্জ থানা পুলিশ ওই বছরেরই ১ অক্টোবরই শিশু টিকে হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রট মিলন আহমেদ রশিদের আদালতে হাজির করে। আদালত বাকপ্রতিবন্ধী শিশুকে সিলেট বাগবাড়ী সেইভ হোমে প্রেরণ করেন। বাকপ্রতিবন্ধী এ শিশুর নাম পরিচয় পেলে সংশ্লিষ্ট কোর্ট অথবা হবিগঞ্জ কোর্ট ইন্সপেক্টরের (০১৭১৬-৬৭৬৬৮৮) সাথে যোগাযোগ করা জন্য বলা হয়েছে।

শহরে ইয়াবাসহ ২ যুবক আটক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের কামড়াপুর ব্রীজ এলাকা থেকে ১১ পিছ ইয়াবাসহ দুই মাদকসেবীকে আটক করেছে ডিবি পুলিশ। গতকাল রবিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ডিবির এসআই মকতু আহমেদ অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন। আটককৃতরা হল হবিগঞ্জ সদর উপজেলার উমেদনগর গ্রামের আব্দুর রহমানের পুত্র আলাল মিয়া (১৬) ও নয়া পাতারিয়া গ্রামের আব্দুল খালেকের পুত্র ধন মিয়া (৩০)। জানা যায়, গতকাল ওই এলাকায় উল্লেখিতরা ইয়াবা সেবন করার সময় ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। পরে তাদেরকে সদর থানায় সোর্পদ করা হয়।

শহরে হামলায় নানি-নাতি আহত

স্টাফ রিপোর্টার ॥ জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় নানি-নাতি আহত হয়েছে। জানা যায়, বানিয়াচং উপজেলার কুর্শা-খাগাউড়া গ্রামে মৃত তাবির উদ্দিনের ৩ ছেলে আতাজ উদ্দিন, জুলহাস মিয়া ও আবু বকর হবিগঞ্জ শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় কিছু জমি ক্রয় করে। গতকাল সকালে উক্ত জায়াগার সীমানা নির্ধারণের জন্য হবিগঞ্জ সদর উপজেলা এসিলেন্ট অফিস থেকে একজন সার্ভেয়ার যান। জুলহাস মিয়া ও আবু বকরের পক্ষে তাদের মা জহুরা খাতুন ঘটনাস্থলে যান। এ সময় অপর ছেলে আতাজ উদ্দিন ও তার স্ত্রী সেলিনা ও সেলিনার ভাই মামুন ও কামালসহ কয়েকজন মিলে জহুরা খাতুনের উপর হামলা চালায়। তাকে রক্ষায় এগিয়ে আসলে তার নাতি আবিদুর রহমানকেও মারধর করে হামলাকারীরা।গুরুতর আহত আবিদুর রহমানকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান কাদির লস্করের দোয়া প্রার্থনা

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলা পরিষদের জননন্দিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল কাদির লস্কর উপজেলবাসীর নিকট দোয়া প্রার্থনা করেছেন। তিনি বর্তমানে আমেরিকার নিউইয়র্কের বেলভিউ হাসপাতালে জটিল রোগে চিকিৎসাধীন রয়েছেন। তিনি দলমত নির্বিশেষে উপজেলাবাসীর কাছে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকালীন সময়ে যদি কারো মনে কোন দুঃখ-কষ্ট দিয়ে থাকেন তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য অনুরোধ জানান। এ অবস্থায় আলহাজ্ব আব্দুল কাদির লস্কর আসন্ন উপজেলা নির্বাচনে বিপুল জনসমর্থন থাকা সত্বেও অসুস্থতার কারণে নির্বাচনে অংশগ্রহণ করতে না পেরে তিনি মর্মাহত। তিনি উপজেলাবাসীর দোয়া ও আশির্বাদ কামনা করছেন। এদিকে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্করের রোগ মুক্তি কামনায় প্রতিদিন উপজেলার বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।

চুনারুঘাট ছাত্রদলের যুগ্ম আহবায়ক আজাদ তালুকদারের জামিন লাভ

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে পুলিশের দায়ের করা দ্রুত বিচার মামলায় জামিন লাভ করেছেন উপজেলা ছাত্রদলের প্রথম সিনিয়র যুগ্ম আহবায়ক আজাদ তালুকদার। রবিবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমল আদালত-২ এ হাজির হলে বিজ্ঞ বিচারক তার জামিন মঞ্জুর করেন। উল্লেখ্য, গত ৬ জানুয়ারী চুনারুঘাট পৌর শহরে আজাদ তালুকদার পুলিশের গুলিতে গুলিবিদ্ধ হন।

কালিয়ারভাঙ্গা যুবদল নেতা শানুর মৃত্যুতে গভীর শোক

প্রেস বিজ্ঞপ্তি ॥ কালিয়ারভাঙ্গা ইউনিয়ন যুবদলের সাংঠনিক সম্পাদক এমদাদুল হক শানুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা যুবদল সভাপতি আজিজুর রহমান কাজল, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মিয়া মোঃ ইলিয়াছ, সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, বিএনপি নেতা হাজ্বী মেরাজ মিয়া, মোস্তফা কামাল, নূরুল হক, জেলা যুবদল নেতা আমিরুল ইসলাম আখঞ্জি, এ কে এম চৌধুরী সেলিম, হবিগঞ্জ পৌর যুবদলের সাধারণ সম্পাদক শফিকুর রহমান সিতু, মুর্শেদ কামাল সাজন, ইউনিয়ন যুবদল নেতা মোঃ মানিক মিয়া, ছাত্রদল নেতা জাকির হোসেন সোহাগ, জসিম উদ্দিন প্রমূখ।
Powered by WordPress | Designed by: search engine rankings | Thanks to seo services, denver colorado and locksmiths

Design & Developed BY PopularServer.Com